ফরিদপুরে এক রাতে দুই বাড়ীতে দুর্ধর্ষ চুরি!

ফরিদপুরের চরভদ্রাসনের সদর ইউনিয়নের বালিয়া ডাঙ্গী ও ফাজেল খাঁর ডাঙ্গী গ্রামের দুই বাড়ীতে শুক্রবার দিবাগত রাত ২টা থেকে ৪ টার মধ্যে দুর্ধর্ষ চুরি সংঘঠিত হয়েছে। দুই পরিবারের প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল ও জরুরী কাগজ পত্র চুরি হয়েছে বলে জানায় তারা।

বালিয়া ডাঙ্গী গ্রামের মৃত আজিজুল হকের স্ত্রী আনোয়ারা বেগম জানান, রাত ৪ টা ৩০ মিনিটের দিকে তিনি ঘুম থেকে উঠে সোফার উপর স্টীলের আলমারির ড্রয়ার দেখতে পান। এ সময় তিনি আলমারির কাছে গিয়ে আলমারীও খোলা দেখতে পান। তাৎক্ষণিক বাড়ীতে থাকা তার দুই ছেলেকে ডাকতে গেলে দেখেন তাদের কক্ষের দরজা বাহির থেকে আটকানো। দরজা খুলে দেওয়ার পর তারা দেখতে পায় ঘরের ভিতর সব কিছু এলোমেলো এবং আলমারীতে থাকা নগদ ৪৭ হাজার টাকা,১৫ভরি স্বর্ণালংকার,একটি মোবাইল ও একটি ব্যাগে রাখা পরিবারের সদস্যদের ভোটার আইডি কার্ড,পাসপোর্ট,চেক বই কিছুই নেই। তিনি আরও জানান, জানালার গ্রীল কেটে চোরেরা ঘরে প্রবেশ করেছে। পরিবারের সদস্যদের সাথে কথা বলে মামলার ব্যাপারে সিদ্ধান্ত নিবেন বলে তিনি জানান।

অপর দিকে ফাজেল খার ডাঙ্গী গ্রামের মো: মহিউদ্দীন আলমগীর মোল্যা নামক এক ব্যাক্তির বাড়ীতে টিন কেটে ঘরে ঢুকে দুইটি মোবাইল,একটি স্বর্ণের চেইন,নগত ৫০ হাজার টাকা চুরি হয়েছে বলে জানা যায়।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত প্রথম ঘটনার ব্যাপারে তিনি বলেন এখনও কেউ কোন অভিযোগ নিয়ে থানায় আসেনি। দ্বিতীয় ঘটনার ব্যাপারে থানায় ভুক্ত ভোগীরা এসেছিল। আমরা সরেজমিনে গিয়ে ব্যবস্থা নিব।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি