ফরিদপুরে অধিকার বঞ্চিত পথ শিশুদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগীতা

পথ শিশু কল্যাণ সংগঠনের আয়োজনে ফরিদপুরে অধিকার বঞ্চিত গরীব ও পথশিশুদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতা হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ফরিদপুর রেলওয়ে ষ্টেশনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পথ শিশু কল্যাণ সংগঠনটি ২০ জুলাই ২০১৮ থেকে কাজ শুরু করে ফরিদপুরে কলেজ পড়–য়া বিভিন্ন জেলার শিক্ষার্থীরা ১৭ সদস্য বিশিষ্ট কমিটি করে নিজেদের উদ্যোগে খাদ্য, বস্ত্র ও শিক্ষা ক্ষেত্রে কাজ করে যাচ্ছে।

শনিবার পথ শিশু কল্যাণ সংগঠন পথ শিশুদের বিনোদনের জন্য ৩৫ জন অধিকার বঞ্চিত গরীব ও পথশিশুদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতা, ঈদকে সামনে রেখে হাতে মেহেদী পরানো, কার্টুন প্রদর্শন ও খাবারের ব্যবস্থা করে।

এসময় স্থানীয় দৈনিক আজকের সারাদেশ পত্রিকার সম্পাদক সৈয়দ নাজমুল আলম পারভেজ, পথ শিশু কল্যাণ সংগঠনের সভাপতি মোঃ রুবেল হোসেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শোভন এহসান, সহ-সভাপতি জিবননেছা জ্যোতি, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, সিজান আহসান, সাব্বির, ফাতির আহমেদ নিয়ম,মাহমুদুল হাসান, আসিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, শ্রেয়া সরকার কাঞ্চন, জান্নাতি ইসলাম, কাজী তনিমা, বাবুল খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।

পথ শিশু কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শোভন এহসান জানান, ঈদের পুর্বে গরীব পথ শিশুদের নতুন পোশাক বিতরণ করা হবে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি