ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত, ১৫ জন আহত

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, দুপুরে কুষ্টিয়া থেকে রূপসা পরিবহনের একটি বাস যশোর যাচ্ছিল। পথে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কেয়াবাগান নামক স্থানে পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

এতে বাসে থাকা যাত্রীদের মধ্যে ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। অপরদিকে ঝিনাইদহ সদরের সাধুহাটি গালর্স স্কুল এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোররাতে। তবে নিহতের নাম পরিচয় জানা যায়নি।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, রাতে জেলা সদরের ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের সাধুহাটি গালর্স স্কুলের পাশে সড়কের উপর ক্ষত বিক্ষত একটি মরাদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে টহল পুলিশ সেখানে গিয়ে মরাদেহ উদ্ধার করে। রাতে ট্রাক অথবা বাসের চাপায় সে নিহত হতে পারে বলেও জানান ওসি। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি