সিঙ্গাপুরের শীতল জলে উষ্ণ পরী!

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি। একাধারে অধিক সংখ্যক সিনেমায় কাজ করে ইতোমধ্যে আলোচিত হয়েছেন তিনি। স্বাভাবিকভাবে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সংখ্যাও ধরা-ছোঁয়ার বাইরে। দেশের গুণী নির্মাতাদের সঙ্গেও তার কাজ করার সুযোগ হয়েছে। অভিনয়ের পাশাপাশি জীবনের বিশেষ মুহূর্তগুলো এখানে ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার নিজের একান্ত মুহুর্তের কিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন এই লাস্যময়ী। যা পরীমণির ভক্তদের যেন উষ্ণতা বাড়িয়ে দিয়েছে। 

মাস খানেক আগে অসুস্থ হয়ে কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সুস্থ হয়ে এখন নিজেকে সময় দিচ্ছেন এই লাস্যময়ী। অবকাশ যাপনের জন্য কয়েকদিন আগে পরী উড়াল দিয়েছেন সিঙ্গাপুরে। সেখানে দর্শনীয় স্থানগুলোতে ডানা মেলে উড়ছেন এই নায়িকা। সর্বশেষ তিনি সিঙ্গাপুরের পালাবান সমুদ্র সৈকতে ছুটে বেড়ানো কিছু ছবি আপলোড করেন। এর পর পরই অসংখ্য লাইক-কমেন্টস ভরে যায় তার ফেসবুক ওয়াল।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, ‘শুধু তো অভিনয় করলে হবে না, নিজের প্রতি ভালোবাসাটাও জরুরি। হাসপাতাল থেকে ফিরে আসার পর তাই নিজেকে একটু সময় দিচ্ছি। সিঙ্গাপুরের সুন্দর স্থানগুলো একটু ঘুরে দেখার চেষ্টা করছি।’

দেশে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, ‘ইচ্ছে হলেই দেশে ফিরে যাব। আগামীকাল ফেরার কথা ভাবছি।’

পরীমনি অভিনীত সর্বশেষ ‘স্বপ্নজাল’ সিনেমাটি মুক্তি পায়। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেন ইয়াশ রোহান।