নতুন ফ্যাশনে জেনিফার লোপেজের নতুন আকর্ষণ!

জেনিফার লোপেজে, চিরকুমারী জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী। তার গান ও মঞ্চ পারফরম্যান্স সবসময়েই নজর কেড়েছে ভক্তদের। শুধু গান আর নাচই নয়, নিত্যনতুন সাজ ও স্টাইল কিন্তু কম আকর্ষণীয় নন তিনি। এবার একটি ভিন্নধর্মী ডিজাইনের জুতা পরে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোর আলচোনায় আসেন তিনি।

ইউএসএ টুডের প্রতিবেদনে জানানো হয়, ৭ আগস্ট একটি বিশেষ ডিজাইনের বুট জুতা পরে হাঁটতে দেখা যায় সংগীতশিল্পী জেনিফার লোপেজকে। সেই জুতা নিয়ে টুইটার জুড়ে ভক্তরা জেনিফারকে নিয়ে নানা রকমের ব্যঙ্গ করা শুরু করেছেন। ওই বিশেষ ধরনের জুতার সঙ্গে ফুল হাতা সাদা শার্ট পরা অবস্থায় এ সংগীতশিল্পীর বিভিন্ন ছবি পোস্ট করে অনেকেই লিখছেন নানা হাস্যকর মন্তব্য।

দ্য সানের প্রতিবেদনে জানানো হয়, জেনিফার লোপেজের এ জুতাটির মূল্য প্রায় ১,৭০০ ব্রিটিশ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ লাখ ৮৫ হাজার টাকা)।

প্রথমবার জেনিফারের ওই জুতাটি দেখলে অনেকেরই মনে হতে পারে, তার জিন্সের প্যান্টটি বুঝি খুলে পড়ে যাচ্ছে। কিন্তু একটু ভালো করে তাকালে দেখা যাবে, এটি আসলে প্যান্ট নয়। এটি ডেনিমের তৈরি বুট জুতা। ভার্সেস ব্র্যান্ডের এ এঙ্কেল বুটটি লম্বায় প্রায় কোমরের কাছাকাছি। আর জুতার ওপরে যোগ করা হয়েছে বেল্টের মতো নকশা। তাই ভুল করে অনেকেই একে জুতার পরিবর্তে প্যান্ট ভেবে ভুল করেতে পারেন।