হজে যাওয়ার আগে সবার কাছে দোয়া চাইলেন অলরাউন্ডার সাকিব

গতকাল শনিবার ১১ আগস্ট পবিত্র হজ পালনের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক ও জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। যাওয়ার আগে ফেসবুক পোস্টে বিষয়টি জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আগেই জানিয়েছিলেন এবার ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে পবিত্র হজ পালন করতে যাবেন তিনি। এর আগে ২০১৭ সালের ডিসেম্বরে পরিবারসহ পবিত্র ওমরা পালন করেন সাকিব। এবার হজ পালনের উদ্দেশ্যে দেশ ছাড়ার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভ্যারিফাইড পেজে ভক্ত-সমর্থকের উদ্দেশ্যে একটি পোস্ট দিয়েছেন সাকিব। সেখানে সমর্থকদের কাছে দোয়া চেয়ে জানিয়েছেন, আল্লাহর ঘরে সবার জন্য দোয়া করবেন।

তিনি লিখেছেন, ‘এই পবিত্র জিলহজ্ব মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্‌র নৈকট্য লাভের আশায় আল্লাহ্‌র ঘরে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ্ব পালন করতে পারি। আমার বা আমার পরিবারের কোনো ভুলের জন্য আপনাদের নিকট আমরা ক্ষমা প্রার্থনা করছি। আমরা আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল।’

হজে যাওয়ার আগে সবার কাছে দোয়া চাইলেন অলরাউন্ডার সাকিব