এবার সরকারি মুঠোফোনের নম্বর ক্লোন করার অভিযোগ

এবার সরকারি মুঠোফোনের নম্বর ক্লোন করার অভিযোগ পাওয়া গেল। জেলা প্রশাসকের নম্বর ক্লোন করে এক ব্যক্তির কাছে কয়েকবার ফোন করা হয়েছে বলে জানা যায়। আর তাই আজ শনিবার সকালে সতর্কতামূলক একটি পোস্ট দিয়েছেন জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সরকারি মুঠোফোনের নম্বর ক্লোন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আর সেই ক্লোন নম্বর থেকে এক ব্যক্তির কাছে কয়েকবার ফোন করা হয়। তবে তাঁর কাছে কোনো টাকা চাওয়া হয়নি। পরে ওই ব্যক্তি বিষয়টি জানানোর পর জেলা প্রশাসক তাঁর ফেসবুক আইডিতে সতর্কতামূলক একটি পোস্ট দেন। ওই পোস্টে জেলা প্রশাসক বলেছেন- ‘জেলা প্রশাসক, ফরিদপুরের ০১৭৪১১১৮৮৮৬ নম্বরটি ক্লোন হয়েছে। নম্বরটি থেকে ফোন করে অবৈধ আবদার করলে শুনবেন না প্লিজ।’

উম্মে সালমা তানজিয়া বলেন, বিষয়টি তিনি ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খানকে মৌখিক ভাবে জানিয়েছেন। পাশাপাশি তিনি তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ ব্যাপারে সবাইকে সতর্ক করে পোস্ট দিয়েছেন। ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান বলেন, জেলা প্রশাসকের সরকারি মুঠোফোন নম্বর ক্লোন করার কথা তিনি আজ সকালেই জানতে পেরেছেন। এর আগে ফরিদপুরের আরও তিন সরকারি কর্মকর্তার নম্বর ক্লোন করার ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তাদের নম্বর ক্লোন করার ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের শনাক্ত করার জন্য তদন্ত করা হচ্ছে। এখন পর্যন্ত এ চক্রকে শনাক্ত করা সম্ভব হয়নি। তবে পুলিশ এ ব্যাপারে তদন্ত অব্যাহত রেখেছে।