অলরাউন্ডার ব্রাভোর থিম সং-এ বলিউড বাদশাহ শাহরুখ!

অলরাউন্ডার ক্রিকেটার ডোয়াইন ব্রাভোর গানের সাথে এবার নাচলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্সের থিম সংটি এবার গেয়েছেন ব্রাভো আর তাতে মডেল হয়েছেন শাহরুখ।

ডোয়াইন ব্রাভোর গানের প্রতিভা এখন জগত স্বীকৃত। ‘চ্যাম্পিয়ন’ গান দিয়ে কাঁপিয়ে দেওয়া এই ক্রিকেটার এবার নতুন গানে কণ্ঠ দিয়েছেন। সিপিএল-এর ত্রিনবাগো নাইট রাইডার্সের থিম সংটি এবার তিনিই গেয়েছেন। গানের শিরোনাম ‘উই ইজ দ্য চ্যাম্পিয়নস’। এর সুর করেছেন ব্রাভো নিজেই। টুইটারে গানটি শেয়ার করে এই ক্রিকেটার লিখেছেন- ‘‘আজ আমি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করলাম ‘ত্রিনবাগো নাইট রাইডার্স’এর থিম সং। এতে যৌথভাবে লিখেছেন জোজো ও আমি। এমন গান করারই আমি স্বপ্ন দেখতাম। আশা করি, এটি সবার ভালো লাগবে।’’ আর এতে মডেল হয়েছেন শাহরুখ খান।

ব্রাভো শাহরুখ খানের প্রশংসা করতেও ভোলেননি। তিনি বলেন- ‘এ গানে আমি গ্রেটেস্টে শাহরুখ খানের সঙ্গে কাজ করেছি। যিনি এই দলের (ত্রিনবাগো নাইট রাইডার্স) মালিকও। তিনিসহ অন্যদের অংশগ্রহণ ছাড়া গানটি সম্পন্ন হতো না।’

উল্লেখ্য, ৯ আগস্ট থেকে ওয়েস্ট ইন্ডিজে শুরু হওয়া এবারের লিগে ৬টি দল অংশ নিচ্ছে। আর এতে ‘সেন্ট কিটস অ্যান্ড নেভিজ’ দলের হয়ে খেলবেন বাংলাদেশের মাহমুদউল্লাহ।