বিজ্ঞাপনে শাহিদ কাপুরের স্ত্রী, চলছে তুমুল সমালোচনা

বিজ্ঞাপনে আত্মপ্রকাশ করেছেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। আর প্রথম কাজেই বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তিনি। তাকে নিয়ে চলছে তুমুল সমালোচনা।

বেশ কিছুদিন ধরেই মিডিয়া অঙ্গনে আলোচনা চলছিল অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে মীরা রাজপুতের। তারই রেশ ধরে একটি অ্যান্টি এজিং ক্রিমের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। গত মঙ্গলবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রথম বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছিলেন তিনি। এরপর থেকেই সমালোচনার মুখে পড়েন তিনি।

একটি নামী সংস্থার অ্যান্টি এজিং ক্রিমের এই বিজ্ঞাপনটিতে নিজের অভিজ্ঞতা ভাগ করতে দেখা গেছে মীরাকে। কিভাবে সন্তানের জন্মের পর রাত জাগা ও নতুন মায়ের দায়িত্ব তার ত্বকের উপর প্রভাব ফেলে বা তার থেকে কী করে বেরিয়ে আসা যায় ইত্যাদি বিষয় নিয়ে কথা বলেছেন মীরা। তবে দর্শকরা তার এ বিজ্ঞাপনটি মেনে নেননি। তার এ বিজ্ঞাপন নিয়ে শুরু হয়েছে তুমুল সমালোচনা। দর্শকদের বক্তব্য, মাত্র ২৩ বছর বয়সে তিনি কীভাবে অ্যান্টি এজিং ক্রিম ব্যবহার করতে পারেন? কেউ কেউ তো কটাক্ষ করে এও বলেছেন যে, ২৩ বছর বয়সেই যদি অ্যান্টি এজিংয়ের প্রয়োজন পড়ে, তাহলে ৪০-এ পৌঁছে কী ব্যবহার করবেন তিনি! কারও কারও অভিযোগ শুধুমাত্র পাবলিসিটির জন্যই তিনি এই বিজ্ঞাপনটিতে অভিনয় করেছেন।

তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি মীরা রাজপুত।