মোল্লারটেক উদয়ন উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে ভোট অনুষ্ঠিত

অদ্য ০৪-০৮-২০১৮ইং বেশ উৎসাহ, উদ্দীপনার মধ্যে মোল্লারটেক উদয়ন উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হলো। অভিভাবক ও স্হানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে আনন্দ, আয়োজনে বেশ জমকালো ভাবেই সুষ্ঠু নির্বাচন পরিচালিত হয়। ঢাকা শহরের দক্ষিণখান থানাধীন ঐতিহ্যবাহী ও সুপরিচিত মোল্লারটেক উদয়ন স্কুল সুদীর্ঘ পথ অতিক্রম করছে বেশ সুনামের সহিত।

প্রতি বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হলো এই নির্বাচন। নির্বাচনে মোট বিশটি সদস্য পদে বিশজন অভিভাবক জয়যুক্ত হন। উক্ত নির্বাচনে সাধারন অভিভাবক সদস্য পদে মোঃ নুরুজ্জামান মোরগ প্রতীক নিয়ে ৩৪৮টি ভোট পেয়ে জয়লাভ করেন। অন্যান্ন প্রার্থীর মধ্যে মোঃ নূরে আলম ১৯৬টি ভোট, সেলিনা কবির ১৪৮টি ভোট, এবং মোঃ শফিকুল ইসলাম ২০৮টি ভোট পেয়ে জয়লাভ করেন। সকাল থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। সন্ধার পর ফলাফল ঘোষণা করা হয়।

সাধারন সদস্য পদে বিজয়ী মোঃ নুরুজ্জামান বলেন- আমি অভিভাবকদের ভালবাসায় সিক্ত। আমি কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তাআ’লার কাছে। আমি আমার সাধ্যমত চেষ্টা করবো সন্ত্রাসমুক্ত, অত্যাধুনিক স্কুল বিনির্মাণে। গরিব, মেধাবী ছাত্র ছাত্রীদের বিনা বেতনে পড়ালেখার সুযোগ করে দিতে। প্রত্যেক ছাত্রছাত্রী ও শিক্ষকদের সব রকমের সমস্যা সমাধান কল্পে কাজ করবো একাত্মভাবে। আমি সকলের ভালবাসা ও দোয়া চাই।

তানজীন মাহমুদ (তনু), নিজস্ব প্রতিনিধি