দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসবেন হৃতিক রোশন

আব্র বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডরে হার্টথ্রব নায়ক হৃতিক রোশন। তবে চমক দেয়ার বিষয় হচ্ছে পাত্রী কিন্তু এবারও সেই আগের জনই। অর্থাৎ সুজান খানের সাথেই আবার বিয়ের পিঁড়িতে বসবেন হৃতিক।

সংসার জীবনের ১৩ বছর কাটানোর পর ২০১৪ সালে বিবাহিত জীবনের ইতি টানেন হৃতিক রোশন আর সুজান খান। নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় আলাদা হয়ে জীবন কাটানোর সিদ্ধান্ত নেন বলে জানিয়েছিলেন তারা। কিন্তু অন্যান্য দম্পতিদের মত সময়ের সঙ্গে সঙ্গে ভেঙে যাওয়া দাম্পত্য ক্রমশ ফিকে হতে হতে শূন্যে মিলিয়ে যায়নি এই দম্পতির সম্পর্ক। তাদের মধ্যে বন্ধুত্ব বজায় ছিল। দুই পুত্র রেহান ও হৃধান যেন বাবা-মা’র স্নেহের ওম থেকে বঞ্চিত না হন সে ব্যাপারে সচেতন ছিলেন দু’জনেই। দুই ছেলের সঙ্গে সময় কাটাতে তাই মাঝে মাঝেই একত্রে দেখা যেত হৃতিক-সুজানকে।

আর বিচ্ছেদের এতদিন পর শোনা যাচ্ছে, হৃতিক নাকি আবার বিয়ে করতে চলেছেন। আর পাত্রী সেই সুজান। পুরনো সিদ্ধান্তকে বদলে আবারও এক ছাদের তলায় সংসার করতে আগ্রহী হয়ে পড়েছেন দু’জনেই। দুই সন্তানের কথা মাথায় রেখেই তাঁরা এমনটা ভাবছেন বলে জানা যায়। দু’জনেই মনে করছেন এখনও খুব বেশি দেরি হয়নি।

প্রসঙ্গত, ১৭ বছর প্রেমের পর ২০০০ সালে সংসার শুরু করেন তারা। এরপর সংসার জীবনের ১৩ বছর কাটানোর পর ২০১৪ সালে বিবাহিত জীবনের ইতি টানেন তারা।