আবেগি প্রেমের গল্প নিয়ে মশিউর রহমান নির্মিত “তোমার ঠিকানায়”

তরুণ নির্মাতা মশিউর রহমান নির্মিত “তোমার ঠিকানায়” শিরোনামের একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে বঙ্গবিডি ইউটিউব চ্যানেলে। নতুন দম্পতির আবেগি প্রেমের গল্প নিয়েই মূলত মিউজিক ভিডিওটি।

“তোমার ঠিকানায়” শিরোনামের রোমান্টিক ঘরানার গানটি হার্ট টু ফ্রেম প্রোডাকশনের তত্ত্বাবধানে নির্মিত। গানটিতে নতুন দম্পতির আবেগি প্রেমের গল্প তুলে ধরার চেষ্টা করা হয়েছে বলে দাবি করেন নির্মাতা। তিনি বলেন- “এই সময়ের দশর্ক চাহিদা মাথায় রেখে আবেগি প্রেমের গল্প দৃশ্যবন্দি করা হয়েছে, যা দর্শকদের ভাল লাগবে। আমরা সকলে অনেক পরিশ্রম করেছি ভিন্ন কিছু করার। বিশেষ করে আনিকার কথা বলতে হয়, তিনি সর্বোচ্চ চেষ্টা করেছেন নিজেকে ভেঙে নতুন করে দর্শকদের সামনে তুলে ধরতে, আর সজিব তানভির অনেক পরিশ্রম করেছেন তা আপনারা গানটি দেখলেই বুঝতে পারবেন।”

এর আগে এই নির্মাতা নির্জো হাবিব এর “কল্পনার আড়ালে” গানটি নির্দেশনা দেন যা হার্ট টু ফ্রেম প্রোডাকশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এইচ.টি.এফ প্রডাকশনস এ মুক্তি পায়। ওপাড়ের স্টুডিও, সবুজ ভেলভেট, পাহাড়ের ছায়া পাতাদের গান, ফানুস, এক্সক্লুসিভ ইন্টারভিউ, দুর পাহাড়ের গল্প, চতুর জামাইসহ অসংখ্য জনপ্রিয় নাটকের সহকারি নির্দেশক হিসেবেও কাজ করেছেন তিনি। মীর সাব্বির ও পূর্ণিমা অভিনীত সিটিসেল টিনের চালে আর কত মিসকল দিবা, সাবেরি আলম অভিনীত ওলিন ভেজিটেবল ওয়েল, সাকিব আল হাসানের টিফিন বিস্কুট সহ অসংখ্য জনপ্রিয় বিজ্ঞাপনের সহকারী পরিচালকও ছিলেন এই তরুণ নির্মাতা।

এছাড়া, সজিব তানভির ও মিমের ডুয়েট গানের সংঙ্গীতায়ন করেছেন আহাদ ফাহিম যার কথা ও সুর করেছেন সাজুখান। গানটির শিল্প নির্দেশনা দিয়েছেন খন্দকার তাহমিদ হাসান অশ্রু, চিত্র গ্রাহক মাহমুদুল হক সাইদ এবং প্রধান সহকারী পরিচালক আরিফুল ইসলাম।