নির্বাচনী প্রচারনায় বরিশালে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা

বরিশাল জুড়ে চলছে নির্বাচনের আমেজ। মাত্র ৩ দিন পর বরিশাল সিটি করপোরেশনের নির্বাচন। প্রচারণায় গতবারের নির্বাচিত কাউন্সিলররা তাদের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আবার নির্বাচিত করার জন্য স্ব-স্ব এলাকার ভোটারদের আহ্বান জানাচ্ছেন। আর যারা প্রথমবারের মতো কাউন্সিলর প্রার্থী হয়েছেন তারা বিজয়ী হতে পারলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে উন্নয়ন কর্মকাণ্ডে পরিচালনা করবেন বলে আশ্বাস দিচ্ছেন।

ভোটারদের ভোটের মাধ্যমে নির্ধারন করা হবে বরিশাল সিটি করপোরেশনের নগর নেতার আসন। এবারের বিসিসি নির্বাচনকে ঘিরে মেয়র পদে লড়াই করছেন ৭ জন প্রার্থী। যার মধ্যে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ এর নৌকা প্রতীকে নির্বাচন করছেন নগর আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। যিনি রোদ বৃস্টি সব কিছু উপেক্ষা করে ছুটে যাচ্ছেন নগরবাসীর কাছে।

দোয়া চাচ্ছেন নিজের জন্য ও নৌকা মার্কার জন্য। আর তার নির্বাচনী প্রচার প্রচারণায় অংশ নিয়েছেন কেন্দ্রীয় আ’লীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। এর মধ্যে আজ (বুধবার) তার নির্বাচনী প্রচার প্রচারনার জন্য ঢাকা থেকে একাধিক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা বরিশালে আসেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মো: সবুর খান, আইন বিষয়ক সম্পাদক আল নাহিয়ান খান জয়, কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন ও উপ-অর্থ বিষয়ক সম্পাদক তিলোত্তমা শিকদারসহ অন্যান্যরা।

নেতা কর্মীরা বরিশালে এসেই প্রথমে বরিশাল জেলা আ’লীগের সভাপতি ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

পরে নেতা কর্মীরা মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সাথে গন সংযোগে অংশ নেন। এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষে নগরীর বিভিন্ন অলি গলিতে প্রচার প্রচারণা করেন। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক আল নাহিয়ান খান জয় বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকায় ভোট দেয়ার আব্বান জানান। তিনি বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন নগরবাসীর কাছে। সর্বশেষে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নৌকা প্রতিকের জন্য দোয়া চেয়েছেন এই তরুন ও উদীয়মান ছাত্রনেতা।