জয়ার না, প্রাক্তন প্রেমিকার দ্বারস্থ নির্মাতা সৃজিত

কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন। আর তাতে তার প্রথম পছন্দ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু জয়া রাজি না হওয়াতে প্রাক্তন প্রেমিকা স্বস্তিকার দ্বারস্থ হতে হলো এই নির্মাতাকে।

নতুন ছবি ‘শাহজাহান রিজেন্সি’ নিয়ে ব্যস্ত সৃজিত মুখার্জি। সাহিত্যিক শঙ্করের লেখা উপন্যাস ‘চৌরঙ্গী’কে এবার ভিন্ন আবহে ‘শাহজাহান রিজেন্সি’ নামে ভিজ্যুয়াল করছেন সৃজিত। এই ছবিতে নায়িকা হিসেবে সৃজিতের প্রথম পছন্দ ছিলো জয়া। কিন্তু জয়া ছবিটি করতে রাজি না হওয়ায় প্রাক্তন প্রেমিকা স্বস্তিকার দ্বারস্থ হয়েছেন এই নির্মাতা। প্রাক্তন প্রেমিকাই এখন সৃজিতের ভরসা। জানা যায়, ঘনিষ্ঠ একটি দৃশ্যের কারণেই ছবিটি না করার সিদ্ধান্ত নিয়েছেন জয়া। কেননা এর আগে সৃজিতের ‘রাজকাহিনী’তে একটি দৃশ্যের জন্য বাংলাদেশে প্রচুর সমালোচনা সহ্য করতে হয়েছিলো তাকে। এদিকে ‘শাহজাহান রিজেন্সি’তে স্বস্তিকার ফেরার খবর নিশ্চিত করেছেন নির্মাতা সৃজিত নিজেই। স্বস্তিকার সঙ্গে একটি ছবি নিজের টুইটার ও ফেসবুকে শেয়ার করে বিষয়টি নিশ্চিত করলেন তিনি।

প্রসঙ্গত, টালিগঞ্জের বাতাসে উড়ছে, জয়ার কারণেই স্বস্তিকা থেকে দূরে সরে গিয়েছিলেন সৃজিত। আবার সেই জয়া ছবি ফিরিয়ে দেয়ায় দীর্ঘদিন পর এক হতে যাচ্ছেন সৃজিত-স্বস্তিকা।