আগামী ২৭ জুলাই ‘গর্বিত বাংলাদেশি’ লাইভ কনসার্ট

আগামী ২৭ জুলাই মোহাম্মদপুর ফিজিক্যাল কলেজ মাঠে আইআরবি ইভেন্ট লিমিটেডের উদ্যোগে এবং ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠিত হবে ‘গর্বিত বাংলাদেশি’ নামে লাইভ কনসার্ট। আর এই কনসার্টে একই মঞ্চে এবার দেখা যাবে নগরবাউল জেমস, মাকসুদ ও ঢাকা, মেহরিন এবং ব্যান্ড আর্টসেলের পারফরমেন্স।

‘গর্বিত বাংলাদেশি’ নামে লাইভ কনসার্টটি দুপুর ৩টায় শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। সেখানে পারফর্ম করবেন খ্যাতিমান শিল্পীরা। কনসার্টে গান পরিবেশন ছাড়াও বর্তমার সরকারের সফলতা নিয়ে দেখানো হবে তথ্যচিত্র। টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। সাথে প্রাণ লাচ্ছি থাকছে ফ্রি। এছাড়াও র‍্যাফেল ড্র-তে রয়েছে আকর্ষণীয় সব পুরস্কার। আর এই সুবর্ণ সুযোগটি করে দিচ্ছে আইআরবি ইভেন্ট লিমিটেড।

আইআরবি ইভেন্ট লিমিটেডের কর্ণধার মইন আল হেলাল সুফল বলেন- ‘নগরবাসীকে বিনোদন দিতে কাজ করে যাচ্ছে আইআরবি ইভেন্ট লিমিটেড। এর আগে আমরা সফলতার সাথে রক অন ঢাকা কনসার্টটি আয়োজন করেছিলাম। এরই ধারাবাহিকতায় ‘গর্বিত বাংলাদেশি’ লাইভ কনসার্ট। সাউন্ড-লাইটের সুন্দর একটি অ্যারেঞ্জমেন্ট নিয়ে এই কনসার্টের আয়োজন করা হচ্ছে।’

অনলাইনে টিকিট কেনা যাবে ticketchi.com থেকে। এছাড়াও টিকিট পাওয়া যাবে টেস্টি ট্রিটের সব আউটলেটে। এছাড়া আইআরবি ইভেন্ট লিমিটেডের ফেসবুক পেজ থেকেও আগ্রহীরা কিনতে পারবেন কনসার্টের টিকিট।