প্রকাশিত হলো অন্তু আজাদ পরিচালিত ‘আহত ফুলের গল্প’র ট্রেইলার

প্রকাশিত হলো অন্তু আজাদ পরিচালিত ‘আহত ফুলের গল্প; এ ফ্লাওয়ার ইন ফ্লেম’ ছবির ট্রেইলার। গতকাল রবিবার ইউটিউবে প্রথম ছবির ট্রেইলারটি প্রকাশ করা হয়।

‘আহত ফুলের গল্প; এ ফ্লাওয়ার ইন ফ্লেম’ ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন পরিচালক নিজেই। গত ১ জুলাই বিনা কর্তনে ছাড়পত্র পায় ছবিটি। তিনটি বিষয়কে এই সিনেমার উপজীব্য বা গল্পের মূল প্লট হিসাবে নেওয়া হয়েছে। পিতৃতান্ত্রিক বাংলাদেশের মুসলিম সমাজব্যবস্থা, তথ্যপ্রযুক্তি ও সংস্কৃতি সংস্পর্শ। এই তিনটি বিষয় আবার প্রভাবিত করেছে যথাক্রমে শাপলা, কামিনী এবং মোহনা নামের তিন নারীর জীবনকে। ছবিতে অভিনয় করেছেন গাজী রাকায়েত, তাহিয়া খান, সুজন মাহাবুব, আলী আহসান, অনন্যা হক, শেলী আহসান প্রমুখ।

এই সিনেমায় দর্শক ৪টি পূর্ণাঙ্গ গান এবং ১টি উত্তর বঙ্গের আঞ্চলিক বিয়ের গীত শুনতে পাবেন। রবীন্দ্র সংগীত ও বিয়ের গীতটি ছাড়া, বাকি গান তিনটি মৌলিক। মৌলিক গানগুলো লিখেছেন- টোকন ঠাকুর, কামরুজ্জামান কামু, সোলায়ামন আকন্দ। কণ্ঠ দিয়েছেন যথাক্রমে- পিন্টু ঘোষ, কামরুজ্জামান রাব্বি ও লিপু অসীম। রবীন্দ্র সংগীতটিতে কণ্ঠ দিয়েছেন- রোকন ইমন। আর বিয়ের গীতটিতে কণ্ঠ দিয়েছেন- উত্তর বঙ্গের স্থানীয় শিল্পীরা। আবহ সংগীত ও গানের সংগীতায়োজন করেছেন পিন্টু ঘোষ এবং রোকন ইমন। ছবির সিনেমাটোগ্রাফিতে আছেন আরিফুজ্জামান, সম্পাদনায় সৈকত খন্দকার। শব্দগ্রহণে আছেন শৈব তালুকদার, পোশাকসজ্জায় নুসরাত জাহান নীপা, রূপসজ্জায় সুমন, কালার রাশেদুজ্জামান সোহাগ, ভিএফএক্স এন্ড টাইটেল এনিমেশনে নাজমুল হাসান।

এমাসেই ছবিটি মুক্তির তারিখ ঘোষণা করা হতে পারে বলে জানান পরিচালক।

https://youtu.be/8A-ftJODBRQ