আহত অবস্থায় গ্রেপ্তার হলেন জনপ্রিয় তারকার সিদ্ধার্থ শুক্লা

ভারতের ছোট পর্দা স্টার ভারত চ্যানেলের ‘সাবধান ইন্ডিয়া’ অনুষ্ঠানের অন্যতম জনপ্রিয় তারকার সিদ্ধার্থ শুক্লাকে আহত অবস্থায় গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গতকাল শনিবার বিকেলে এক গাড়ি দুর্ঘটনার দায়ে তাকে অভিযুক্ত করে গ্রেপ্তার করা হয়।

গতকাল মুম্বাইয়ের ওশিওয়ারা এলাকায় নিউ লিংক রোডে বেপরোয়া ভাবে গাড়ি চালানোর সময় সিদ্ধার্থ শুক্লার গাড়িটি রাস্তার ধারে থেমে থাকা তিনটি গাড়িকে আঘাত করে। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার মাঝে ডিভাইডারে উঠে যায়। দুর্ঘটনা কবলিত বিএমডব্লিউ এক্সফাইভ গাড়িটির মালিক সিদ্ধার্থ শুক্লা দুর্ঘটনার সময় নিজেই চালকের সিটে ছিলেন। এ ঘটনায় সিদ্ধার্থ শুক্লাসহ সাতজন আহত হয়েছেন। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এই দুর্ঘটনায় সিদ্ধার্থ শুক্লা যথেষ্ট আঘাত পেয়েছেন, তবে তা খুব গুরুতর নয়। পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় এই তারকাকে গ্রেপ্তার করা হয়। আর দুর্ঘটনা কবলিত গাড়িটিকেও জব্দ করা হয়।

দূর্ঘটনার সময়ের চিত্র

এরই মধ্যে সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে চারটি ধারায় মামলা করেছে পুলিশ। জানা গেছে, রাতেই আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছেন সিদ্ধার্থ শুক্লা। পরে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। আর এই দুর্ঘটনার আগে তিনি অ্যালকোহল গ্রহণ করেছেন কি না, কেন বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন—এসব পরীক্ষা করছে পুলিশ।

সিদ্ধার্থ শুক্লার বিএমডব্লিউ এক্সফাইভ গাড়িটি

উল্লেখ্য, এর আগে ২০১৪ সালে আরেকটি গাড়ি দুর্ঘটনা ঘটিয়ে ছিলেন এই তারকা। তখনো তাঁর বিরুদ্ধে মামলা করেছিল পুলিশ।