‘সঞ্জু’র পর ‘সঞ্জু: দ্য রিয়েল স্টোরি’, পাওয়া যাবে একাধিক চাঞ্চল্যকর তথ্য

পর্দায় মুক্তির পর পরই বক্স অফিসে সুপারহিট হয় রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’। তবে অনেকের মতে, সঞ্জয় দত্তের জীবনের অনেক অংশ এই ছবিতে দেখানো হয়নি, যা তাকে নিরপরাধী প্রমাণ করে। আর তাই এবার রামগোপাল ফের সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি করতে চান।

শুরু থেকেই সঞ্জয় দত্তের বায়োপিক নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা উন্মাদনা তুঙ্গে। ইতিমধ্যেই গোটা বিশ্বে ৫০০ কোটি আয় করে ফেলেছে ‘সঞ্জু’। ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ ট্যুইট করে ‘সঞ্জু’র কালেকশন সকলের সামনে এনেছেন৷ প্রথমদিন থেকেই ছক্কা মারছে এই ফিল্ম৷ পাশাপাশি রণবীরের ক্যারিয়ারে এই মুভি টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়িয়েছে৷ ছবির ইউএসপি রণবীরের নানান লুক নয়, তাঁর গলার স্বর, হাবভাব, চালচলন। তবে সঞ্জয় দত্তের জীবনী নির্ভর এই ছবিটি পছন্দ হয়নি জনপ্রিয় নির্মাতা রাম গোপাল ভার্মার। সঞ্জয়ের বায়পিকে ভুল ভাবে তাকে উপস্থাপন করা হয়েছে বলেও অভিযোগ তুলেছেন তিনি। পাশাপাশি ঘোষণা দিয়েছেন আবারও সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি করতে চান রাম গোপাল। ছবির নাম ঠিক হয়েছে ‘সঞ্জু: দ্য রিয়েল স্টোরি’।

রামগোপালের মতে, সঞ্জয় দত্তের জীবনের অনেক অংশ এই ছবিতে দেখানো হয়নি। এমনকি এ ছবিতে সঞ্জুকে নিরপরাধ প্রমাণ করার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ রয়েছে তার। আর ঠিক এই কারণেই নাকি ‘সঞ্জু’ দেখে একেবারেই পছন্দ হয়নি রামগোপালের।  সম্প্রতি রামগোপাল বলেন- “হ্যাঁ, আমি এই ছবিটা তৈরি করছি।” কী ভাবে সঞ্জয়ের কাছে আগ্নেয়াস্ত্র এলো, তা নাকি নিজের ছবিতে আরও স্পষ্ট করে দেখাতে চান রামগোপাল। এই নতুন ছবিতে সামনে আসতে পারে একাধিক চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যেই ছবিটি নিয়ে রিসার্চ শুরু করেছেন রামগোপাল।

তবে সঞ্জয় দত্তের ভূমিকায় এবার কোন অভিনেতা থাকবেন তা নিয়ে এখনই মুখ খুলতে চাননি এই পরিচালক।