রণবীর কাপুরের বিরুদ্ধে মামলা করলেন শীতল

বলিউড তারকা রণবীর কাপুরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন শীতল সুর্যবংশী নামের একজন নারী। চুক্তিভঙ্গ ও ক্ষতিপূরণ চেয়ে এই মামলা করা হয়েছে বলে জানা যায়।

পুনের কল্যাণী নগরের সবচেয়ে উঁচু ভবন ট্রাম্প টাওয়ারে রণবীর কাপুরের বিলাসবহুল একটি ফ্ল্যাট আছে। ২০১৬ সালের অক্টোবর মাসে ফ্ল্যাটটি তিনি শীতল সুর্যবংশীকে ২৪ মাসের জন্য ভাড়া দিয়েছিলেন। চুক্তিপত্র অনুযায়ী যে সময়সীমা নির্ধারণ ছিল, তার আগেই রণবীরের পক্ষ থেকে শীতলকে ফ্ল্যাটটি খালি করার জন্য নোটিশ দেওয়া হয়। শীতলের অভিযোগ, ফ্ল্যাটটি খালি করাতে তাঁকে বাধ্য করা হয়। তাই রণবীরের বিরুদ্ধে নির্ধারিত সময়ের আগে ফ্ল্যাটটি খালি করানোর অভিযোগ এনেছেন শীতল সুর্যবংশী। এগ্রিমেন্ট অনুযায়ী, প্রথম ১২ মাসের জন্য মাসিক ৪ লাখ টাকা ভাড়া দেওয়ার কথা ছিল। এবং পরের ১২ মাসের মাসিক ভাড়া হওয়ার কথা ছিল ৪ লাখ ২০ হাজার টাকা। সংবাদমাধ্যমকে শীতল জানিয়েছেন যে, তিনি ২৪ লাখ টাকা ‘ডিপোজিট’ও দিয়েছেন রণবীরকে। এত কিছুর পরেও মাত্র ১১ মাসের মধ্যেই শীতলকে বাধ্য করা হয় বাড়ি খালি করতে। ফলে, ২০১৭ সালের আগস্ট মাসেই ফ্ল্যাট ছেড়ে দেন শীতল সূর্যবংশী। এর পরে চলতি বছরের জানুয়ারি মাসে রণবীর কাপুরকে একটি নোটিশ পাঠান শীতল। যার কোনও উত্তর দেননি অভিনেতা, দাবি শীতলের।

আর তাই ‘রেন্টাল অ্যাগ্রিমেন্ট’ ভঙ্গের অভিযোগ করে বলিউডের জনপ্রিয় এই তারকার বিরুদ্ধে তিনি মামলা দায়ের করেন। আর শীতল তার জন্য ৫০ লাখ রুপির ক্ষতিপূরণ চেয়েছেন। হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার ফলে তার পরিবারকে যে অসুবিধার মধ্যে পড়তে হয়, তার জন্যই ৫০.৪০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শীতল। ক্ষতিপূরণের সুদের অঙ্ক ১.০৪ লাখ টাকা।

প্রসঙ্গত, রণবীর কাপুর এক বিবৃতিতে জানিয়েছেন যে, তিন মাস কোনও ভাড়াই দেননি শীতল। তবে সত্যি-মিথ্যা জানা যাবে ২৮ আগস্ট মামলার শুনানির দিন।