বান্দরবানে শিক্ষিকার উপর হামলার প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন অনুষ্ঠিত

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শামীমা আক্তারের উপর হামলাকারী জুয়েল ইসলাম আরিয়ানের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বান্দরবান সদর উপজেলায় কর্মরত শিক্ষক-শিক্ষিকাগণষ।

সোমবার বিকালে প্রেস ক্লাবের সামনে সদর উপজেলার সকল শিক্ষক শিক্ষিকাগণ ব্যানার হাতে নিয়ে এ মানব বন্ধনে অংশ নেয়।

এ সময় বান্দরবান শিক্ষক সমিতির সভাপতি ও ডনবস্কো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা দাশের সভাপতিত্বে মানবন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পাবত্য জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ, প্রধান শিক্ষক লিটন দাশ, হাফিজুর রহমান মাস্টার,জসিম উদ্দীনসহ বান্দরবানের সর্বস্তরের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। তাদের উপর হামলাকারীকে কঠিন শাস্তি দিতে হবে, যাতে ভবিষ্যতে কেউ শিক্ষকদের উপর হামলা করার সাহস না পায়, সে জন্য প্রশাসনের প্রতি আহবান জানান তারা।

উল্লেখ্য, গত ১৪ জুলাই শনিবার সকালে রোয়াংছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শামীমা আক্তারের উপর ক্লাস চলাকালীন সময়ে জুয়েল ইসলাম আরিয়ান নামে এক যুবক বিদ্যালয়ে প্রবেশ করে তার উপর হামলা চালায়। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি