দিনাজপুরের বীরগঞ্জে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আটক-২

দিনাজপুরের বীরগঞ্জে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে মোঃ আব্দুল হাই (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় মোঃ মোফাজ্জল হোসেন (২৪) ও মোঃ আব্দুস সাত্তার (৪৮) নামে দুই জনকে আটক করেছে পুলিশ ।

মোঃ আব্দুল হাই বীরগঞ্জ উপজেলার ৮ নং ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। আটককৃতরা হলেন একই গ্রামের মোঃ জালাল উদ্দিনের ছেলে মোঃ মোফাজ্জল হোসেন ও আব্দুল করিমের ছেলে আব্দুস সাত্তার।

বীরগঞ্জ থানার এস আই দুলাল হক জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে আব্দুল হাইয়ের তিনটি ছাগল বাড়ীর পাশে মোফাজ্জল হোসেনের নার্সারিতে প্রবেশ করে কয়েকটি চারা গাছ খেয়ে ফেলে। নার্সারি মালিক মোফাজ্জল হোসেন ছাগলগুলিকে আটক করলে এ নিয়ে আব্দুল হাইয়ের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে মোফাজ্জল হোসেন বাড়ী থেকে বটি নিয়ে এসে আব্দুল হাইয়ের পেটে কোপ দেয়। এতে ঘটনা স্থলেই আব্দুল হাই মারা যায়। এ সময় এলাকাবাসী মোফাজ্জল হোসেনকে আটক করে রাখে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোফাজ্জল হোসেনকে এবং তার চাচা আব্দুস সাত্তারকে আটক করে থানায় নিয়ে আসে। ঘাতক মোফাজ্জল হোসেন নিহত আব্দুল হাইয়ের ভাগনে বলে জানিয়েছেন তিনি।

বীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোছাঃ সাকিলা পারভীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি