দিনাজপুরের বিরামপুরে নারীসহ ৪জন মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুরের বিরামপুরে নারীসহ ৪জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ (৮জুলাই) রবিবার ভোর রাত থেকে সকাল পর্যন্ত বিরামপুর উপজেলার নতুনবাজার ও কৃষ্টচাঁদপুরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২ নারীসহ ৪ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো বিরামপুর উপজেলার কৃষ্টচাঁদপুর সরকারপাড়া গ্রামের মশিউর রহমানের স্ত্রী হামিদা বেগম, হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের আলীম আল রাজীর স্ত্রী নাসিমা বেগম, একই উপজেলার সাতকুড়ি রায়ভাগ গ্রামের আনসার আরীর পুত্র কবির হোসেন ও পার্বতীপুর উপজেলার রহমত নগর গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র এরশাদ হোসেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সবুর জানান, গোপন তথ্যের ভিত্তিতে ভোর রাতে বিরামপুর নতুন বাজার এলাকায় এক অভিযান পরিচালনা করে কবির হোসেন নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার তথ্যমতে পরে পৌর এলাকার কৃষ্টচাঁদপুরে অভিযান চালিয়ে এরশাদ, হামিদা ও নাছিমা নামের আরো ৩জন কে ধরতে সক্ষম হয় পুলিশ।

এসময় আটক নাছিমা ও হামিদার বাড়ী থেকে একটি ব্যাগে রক্ষিত অবস্থায় ৫শত ৪০পিচ ইয়াবা উদ্ধার হয়। তারা দীর্ঘ যাবৎ এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। থানায় মামলা দায়েরের পর তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশ।

 

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি