ধামরাইয়ে প্রিয় দল আর্জেন্টিনা হেরে যাওয়ায় এক যুবকের আত্মহত্যা

ঢাকার ধামরাইয়ে প্রিয় দল আর্জেন্টিনার হারকে সহ্য করতে না পেরে সুজন সরকার (২৩) নামে এক ফুটবল প্রেমিক নিজ দলের জার্সি পরিহিত অবস্থায় নিজের বাড়ীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানাগেছে।

রবিবার (০১জুলাই) বিকাল ৩ ঘটিকার সময় ধামরাই থানা পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত সুজন সরকারের বাড়ী ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের ষাইট্রা গ্রামের নারায়ন সরকারের ছেলে। সুজন গত দুইমাস আগে বিবাহ করে সে পেশায় একজন প্যাথলজিষ্ট চলিত বছরের বিশকাপ ফুটবল খেলায় প্রিয়দল হিসাবে সমর্থ করে আর্জেন্টিনকে।

পারিবারিক সুত্রে জানাযায়, শনিবার রাত আটটায় খেলাছিল সুজনের প্রিয় দল আর্জেন্টিনার সাথে ফ্রান্সের। তাই বাড়ীর পাশে মন্দিরের সামনে নিজ শুভাকাংখিদের নিয়ে খেলা দেখে। এই সময় সুজন প্রিয়দলের জাসির্ পড়ে উনমাদনায় ফেটে পড়ে খেলা দেখে এক সময় খেলা দেখতে দেখতে প্রিয় দল আজেন্টিনা হেরে গেলে মনের দুঃখে বাড়ীতে গিয়ে বারান্দায় গিয়ে মায়ের কাপড়ের টুকরো দিয়ে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এই ব্যাপারে ধামরাই থানা উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামাল হোসেন জানান, আমরা খবর পেয়ে আর্জেন্টিনার জার্সি পরিহিত অবস্থায় সুজনের মরাদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার মরাদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে।

সায়েম সোনাই, ধামরাই প্রতিনিধি