নানা কর্মসূচীতে ফরিদপুরে রোটারির রোটা বর্ষ পালন

ফরিদপুরে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে রোটারি রোটা বর্ষ ২০১৮-১৯ উদযাপন করছে রোটারী ক্লাব অব ফরিদপুর নিউ টাউন।

কর্মসূচীর অংশ হিসাবে রবিবার (১ জুলাই) সকাল ৮ টার দিকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি মুজিব সড়ক হয়ে ফরিদপুর প্রেসক্লাব ও ডায়াবেটিক হাসপাতালের সামনে দিয়ে ঘুরে এসে পুনরায় ফরিদপুর হার্ট ফাউন্ডেশন চত্বরে এসে শেষ হয়। সকাল ৯ টায় সন্ধানী ডোনার ক্লাব,ফরিদপুরের সহযোগিতায় রক্তদান কর্মসূচীতে রোটারী ক্লাব অব ফরিদপুর নিউ টাউন এর সদস্যগণ স্বেচ্ছায় রক্তদান করেন ।

পরে সকাল ১০টায় শহরের চর কমলাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে বনজ,ফলজ ও ঔষুধি বৃক্ষের চারা বিতরণ ও বিদ্যালয় প্রাঙ্গণে বনজ,ফলজ ও ঔষুধি বৃক্ষের চারা রোপণ করা হয়।

এসব কর্মসূচীতে রোটারী ক্লাব অব ফরিদপুর নিউ টাউন এর প্রেসিডেন্ট রোটারীয়ান প্রফেসর ডাঃ শেখ ইউনূস আলী, রোটারীয়ান সুপ্রিয়া দাস দিবা পিপি, রোটারীয়ান ইঞ্জিনিয়ার আব্দুল কুদ্দুস মোল্লা পিপি, রোটারীয়ান কাজী আশরাফুল হাসান পিপি, রোটারীয়ান ইঞ্জিনিয়ার জাফর এ লতিফ পিপি, রোটারীয়ান প্রভাত দাস বিষ্ণু পিপি, রোটারীয়ান রওশন আরা বেগম পিপি, সেক্রেটারি রোটারীয়ান গোলাম মোঃ দিপু, রোটারীয়ান আন্জুমান আরা বেগম, রোটারীয়ান অশিফ মাহমুদ, রোটারীয়ান সাধন কুমার দাস, রোটারীয়ান ডাঃ রওগন আরা বেগম, রোটারীয়ান রাজ কুমার অংশ নেন ।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি