ঝিনাইদহ পৌরসভার কমিশনারের বিরুদ্ধে জমিদখলসহ নানাবিধ অভিযোগ

ঝিনাইদহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কমিশনার আব্দুল মতলেব ও তার ভাই আলমগীর হোসেনের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড, জমিদখলসহ নানাবিধ অভিযোগ উঠেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক, পুলিশ সুপার, র‌্যাব কমান্ডার ও দুর্নীতি দমন কমিশনারের দপ্তরে লিখিত অভিযোগে দিয়েছেন ওই এলাকার ৩৩ জন ব্যক্তি।

তারা তাদের অভিযোগে উল্লেখ করেন, কমিশনার আব্দুল মতলেব একজন দেশবিরোধী লোক ছিলেন। তিনি এলাকার সাধারণ মানুষকে ধরে অমানুষিক অত্যাচার চালিয়েছে। তার ভাই আলমগীরও হোসেন দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। তিনি নিষিদ্ধ ঘোষিত বামপন্থী দলের সদস্য ছিলেন। এলাকার সাধারন জনগণ মুখ খুলতে চাইলে তাদের ভয়ভীতি দেখায়। আলমগীর হোসেনের রিরুদ্ধে টেন্ডারবাজেরও অভিযোগ রয়েছে। আব্দুল মতলেব ও তার ভাই আলমগীর এলাকার মানুষের জমি জোর করে দখল করে কোটি কোটি টাকার মালিক হয়েছেন।

তাদের অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট হয়ে পড়েছেন। হামলার শিকার হওয়ার ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে পারে না। কোন অন্যায়ের প্রতিবাদ করলে তারা হত্যার হুমকি দেয়। তাই এলাকার সাধারণ মানুষ তাদের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন। এ ব্যাপারে অভিযুক্ত আব্দুল মতলেব ও তার ভাই আলমগীর হোসেনের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তারা ফোন রিসিভ করেন নি।

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি