রৌমারীতে মাদক নির্মূলে ওসি জাহাঙ্গীর আলম পুরস্কৃত

কুড়িগ্রামের রৌমারী থানা এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধারসহ বিভিন্ন অপরাধ ও মাদক নির্মূলে সাহসী ভূমিকা রাখায় ওসি জাহাঙ্গীর আলমকে পুরস্কৃত করেছে উপজেলার প্রাচীনতম সংগঠন শহীদ স্মৃতি ক্লাব ও পাঠাগার। শুক্রবার (২৯ জুন) সন্ধ্যায় শহীদ স্মৃতি ক্লাব ও পাঠাগার কার্যালয়ে তাকে এ পুরস্কার দেওয়া হয়।

এসময় তার হাতে পুরস্কার তুলে দেন সংগঠনটির সভাপতি ও উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শেখ আব্দুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আব্দুল মোমেন ঠিকাদার ও শৌলমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বঙ্গবন্ধু পরিষদের শৌলমারী ইউনিয়ন সভাপতি আব্দুল করিম মাস্টার।

পরে এক আলোচনায় সংগঠনের সভাপতি শেখ আব্দুল্লাহ বলেন, রৌমারীতে মাদকের ভয়াবহ ছোবলে যুব সমাজ ধবংসের শেষ পর্যায় এসে পৌঁছেছিল। ওসি জাহাঙ্গীর আলম রৌমারী থানায় যোগদান করার পর থেকে অস্ত্র উদ্ধার ও মাদক নির্মূলের সাহসী ভুমিকা রেখেছেন। তিনি আরো বলেন, রৌমারীবাসি আপনার পাশে থাকবে মাদকসহ যে কোন অপরাধ নির্মূলে আপনাকে আমরা সব রকম সহযোগীতা দিব ইনশাআল্লাহ।

এ সময় ওসি জাহাঙ্গীর আলম বলেন, আমাকে পুরস্কার দেওয়ার কিছু নেই। এটা আমার দায়িত্ব। আমি যেখানেই দায়িত্বে থাকব সেখানেই অপরাধ ও মাদকের বিরুদ্ধে আমার অভিযান অব্যহত থাকবে। রৌমারীতে মাদক নির্মূল অভিযানে অনেক বাধা অতিক্রম করতে হয়েছে। এখনো কিছু বাধা আছে। আমি কোন বাধাকে ভয় পাইনা। আপনাদের সহযোগীতা পেলে রৌমারীকে মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ।

মোঃ মনিরুজ্জামান, কুড়িগ্রাম প্রতিনিধি