কিশোরগঞ্জে মাদক ব্যবসার দায়ে মা ও মেয়েকে দেড় বছরের কারাদন্ড

মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অপরাধে মা ও মেয়েকে দেড় বছর করে বিনাশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরো দু’মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। দন্ডিতরা হলো, সদর উপজেলার মারিয়া গ্রামের হান্নান মিয়ার স্ত্রী আমেনা আক্তার (৩৫) ও তার কন্যা একই গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী শিল্পী আক্তার (২২)।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদের নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে বৃহস্পতিবার দুপুরে মা এবং মেয়েকে আড়াই কেজি গাঁজাসহ আটক করা হয়। এদের মধ্যে মা আমেনা আক্তারের কাছ থেকে দেড় কেজি এবং মেয়ে শিল্পী আক্তারের কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সাজা প্রদনের পর তাদের কারাগাওে প্রেরণ করা হয়।

কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে র‍্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের বিশেষ দল নিয়ে কিশোরগঞ্জ সদরে মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় মা আমেনা এবং মেয়ে শিল্পীকে বিক্রিরর সময় হাতেনাতে মাদকসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে এবং আমেনার স্বামীর বিরুদ্ধে মাদক বিরোধী আইনে একাধিক মামলা রয়েছে।

এস কে রাসেল, কিশোরগঞ্জ প্রতিনিধি