শ্যামনগরে দুনীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বুধবার বিকালে উপজেলা প্রশাসন ও দুনীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে দুদক মহাপরিচালকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দুনীতি দমন কমিশন, ঢাকার প্রধান কার্যালয়ের মহাপরিচালক (প্রতিরোধ) মাহমুদ হাসান। প্রধান অতিথি বক্তব্যে সকলের উদ্দেশ্যে বলেন শিশুদেরকে সঠিকভাবে গড়ে তুলতে হবে। আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তিনি বিদ্যালয়ে সততা সংঘ, সততা স্টোর চালু করার বিষয়ে গুরুত্বারোপ করেন। তিনি সরকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন সকলেই পরিবার থেকে সততার সহিত কাজ করলে সকল ক্ষেত্রে দুনীতি দুর করা সম্ভব হবে। দুনীতির বিরুদ্ধে সকলকে সচেতন হওয়ার আহব্বান জানান।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুদক খুলনার ভারপ্রাপ্ত পরিচালক মোঃ আব্দুল গফফার, উপ-পরিচালক আবুল হোসেন,ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম মহসীন উল মুলক, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ আশেক ই এলাহী, উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী, সকল সরকারী কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, দুদক শ্যামনগর উপজেলার বিভিন্ন ইউপির সভাপতি ও সম্পাদকবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ।

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি