শ্যামনগরে মাসব্যাপী ঈদ আনন্দ মেলার উদ্বোধন

মঙ্গলবার বিকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে নকিপুর জমিদারবাড়ী মাঠে অত্যাধুনিক পরিবেশে মাস ব্যাপী ঈদ আনন্দ মেলার উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা সহকারী কমিশনার ভূমি সুজন সরকার। শ্যামনগর সদর ইউপি চেয়ারম্যান ও পিপি এ্যাড.জহুরুল হায়দার বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী।

স্বাগত বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি এম আকবর কবীর। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দেবী রঞ্জন মন্ডল, নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জুলফিকার আল মেহেদী লিটন, নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী, নকিপুর সরকারী হরিচরণ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, ইউপি ভূমি কর্মকর্তা অসীম কুমার দে, শ্যামনগর ঠিকাদার কল্যাণ সমিতির সম্পাদক স ম আব্দুস সাত্তার, শ্যামনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ সুমন, নকিপুর বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক ফিরোজ হোসেন প্রমুখ।

অতিথিবৃন্দ বক্তব্যে বলেন সকল শ্রেণির মানুষের আনন্দ দানের জন্য ঈদ আনন্দ মেলার আয়োজন। মাস ব্যাপী মেলায় থাকছে সার্কাস,নাগরদোলা,বিভিন্ন পণ্যের দোকান,শিশুদের জন্য ট্রেন সহ অন্যান্য আনন্দ দায়ক ব্যবস্থা। এ ছাড়া মেলা প্রাঙ্গনকে সাজানো হয়েছে আধুনিক পরিবেশে। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি