‘নৌকার জয় পাবো, ইনশাআল্লাহ’

আজ মঙ্গলবার সকালে সিটি করপোরেশন এলাকার কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে প্রতিক্রিয়ায় গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেছেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। নির্বাচন সুষ্ঠু হবে এবং নৌকার জয় পাবো, ইনশাআল্লাহ।

জাহাঙ্গীর বলেন, আমি আমার সমর্থক, নেতাকর্মীদের বলে দিয়েছি- গাজীপুরের একটা ঐতিহ্য আছে। এখানে যাতে কোনো অনিয়ম না হয় সে বিষয়ে তারাও যাতে খেয়াল রাখে তা বলে দিয়ে দিয়েছি।

‘ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে এবং সর্বশেষ ভোটারও যাতে কেন্দ্রে গিয়ে তার অধিকার প্রয়োগ করতে পারেন সে জন্য আমরা বলেছি।’

নির্বাচিত হলে গাজীপুরকে উন্নয়নের নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, গাজীপুরের মানুষ বঞ্চিত। তারা যাতে একটি পরিচ্ছন্ন নগরী পায় সেজন্য আমার চেষ্টা থাকবে। আমি গাজীপুরকে পরিকল্পিত গ্রিন (সবুজ) সিটি করতে চাই।

এর আগে সকাল সোয়া ৮টায় সিটি করপোরেশনের ৫৪ নম্বর ওয়ার্ডে বশির উদ্দিন উদয়ন একাডেমিতে ভোট দেন বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার।

উল্লেখ্য, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৪২৫টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে এ নির্বাচন শুরু হয়ে চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত।