ঝিনাইদহে মাদকদ্রব্য বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

‘আগে শুনুন: শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়াই তাদের নিরাপদ বেড়ে ওঠার প্রথম পদক্ষেপ’ এ প্রতিপাদ্য নিয়ে ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের উদ্যোগে জেলা প্রশাসন ও জেলা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে শিশু একাডেমীতে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেদা খানম। স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারী পরিচালক আজিজুল হক।

অনুষ্ঠানের সার্বিক তত্ববধানে ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের ইন্সপেক্টর রাসেল আলী। পরে মাদক বিরোধী কুইজ প্রতিযোগিতা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জাহিদুর রহমান তারেক, ঝিনাইদহ প্রতিনিধি