কিশোরগঞ্জে ছিনতাই কাজে ব্যবহৃত অটোরিকশাসহ চক্ররের ১ সদস্য গ্রেফতার

কিশোরগঞ্জ শহরের সরকারি গোরস্তান মোড় এলাকা থেকে যাত্রী সেজে ড্রাইভারের সহযোগীতায় যাত্রীদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত অটোরিকশাসহ চক্ররের এক সদস্যকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

সোমবার রাত ১০টায় গোপন সূত্রে সংবাদ পেয়ে বড়পুল এলাকায় অভিযান চালিয়ে মো. জুয়েল মিয়া (২০)কে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার জুয়েল সদর থানার রশিদাবাদ শালুকপাড়ার মোতালেব মিয়ার ছেলে বলে জানা গেছে।

মামলার অভিযোগে জানা গেছে, গত ২৪জুন দুপুর ২টার দিকে যাত্রী সেজে আসামি জুয়েলের অটোরিকশায় ওঠে অপর তিন ছিনতাই চক্রের সদস্য রুবেল, সজিব ও বাদশা। অটোরিকশাটি সরকারি গোরস্তান মোড়ে পৌঁছালে ড্রাইভার জুয়েলের সহযোগীতায় ছিনতাই চক্রেরের অপর তিন সদস্য দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে যাত্রীদের কাছ থেকে ৩টি মোবাইল ও নগদ ৬৫ হাজার ৪৫০টাকা ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনাই ছিনতাইয়ের শিকার মো. নিশাত উদ্দিন বাদি হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা রুজু করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুশামা মো. ইকবাল হায়াত জানান, অভিযোগ পেয়ে গতকাল সোমবার রাত ১০টার দিকে ছিনতাই কাজে ব্যবহৃত অটোরিকশাসহ ড্রাইভার জুয়েলকে বড়পুল এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। অন্য তিন আসামিদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত আছে।

এস কে রাসেল, কিশোরগঞ্জ প্রতিনিধি