মা হতে চলেছেন বুবলী!

প্রকাশিত হয়েছে এ সময়ের আলোচিত নায়িকা বুবলীর ‘সুপারহিরো’ ছবির ‘তোমাকে আপন করে পাব’ শিরোনামে গান। আর  এই গান প্রকাশের পরপরই বিতর্কে পড়লেন বুবলী। পোশাকের কারণে বিতর্কে পড়তে হয়েছে তাঁকে। অনেকেই মনে করছে বুবলী মা হতে চলেছেন।

‘সুপারহিরো’ ছবিতে শাকিব খান, বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজা প্রমুখ। এবারের ঈদে মুক্তির জন্য ছবিটি সেন্সর ছাড়পত্রের অপেক্ষায় আছে। ‘সুপারহিরো’ ছবির ‘তোমাকে আপন করে পাব’ গানটি ২৪ ঘণ্টার মধ্যে চার লাখের বেশিবার দেখা হয়েছে। এই ছবিতে বুবলী অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে। রোমান্টিক ধাঁচের গানটি দেখার পর অনেকে প্রশংসাও করেছেন। আবার অনেকে বুবলীর দিকে আঙুল তুলে বলছেন, ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী’! আবার অনেকই বলেছেন বুবলী মা হতে চলেছেন। কিন্তু আসলে বিষয়টি মোটেও তা নয়, পোশাক পরা আর ক্যামেরা ঠিকমতো না ধরার কারণে এমনটি হয়েছে বলে জানান বুবলী।

বুবলী বলেন, ‘ক্যামেরা এমনভাবে ধরা হয়েছে, যার কারণে এ অবস্থা তৈরি হয়েছে। শুটিংয়ের সময় যাঁরা ছিলেন, তাঁদের কারণে অনেকেই এ নিয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন। অথচ সামনাসামনি পোশাকে আমাকে এমন বোঝা যায়নি।’ ‘তোমাকে আপন করে পাব’ গানে যাঁরা এভাবে দেখে না জেনে না বুঝে সমালোচনা করছেন, তাঁদের বুবলী বিরোধী পক্ষ মনে করছেন। বললেন, ‘একটি চক্রই আছে, যারা চলচ্চিত্রের মানুষদের নেতিবাচক সংবাদ প্রকাশ করে মজা পায়। অথচ এই মানুষগুলোই আবার যখন চলচ্চিত্রের ভালো কোনো সংবাদ থাকে, তা নিয়ে চুপচাপ থাকে। বিষয়টি নিয়ে এর বেশি আমি আর কিছুই বলতে চাই না।’

বুবলী আরও বলেন, ‘পোশাকটা পরার পর মনেই হয়নি সামনে থেকে এমন দেখাবে, যা ক্যামেরায় বোঝা যাচ্ছে। এটা যদি বুঝতে পারতাম, তাহলে এই পোশাক পরতামই না। “সুপারহিরো” ছবির অন্য গানগুলোতে দর্শকেরা যখন আমাকে দেখবেন, তখন ভুল ভাঙবে। সবাই বুঝতে পারবেন আমার ফিটনেস কেমন!’

‘সুপারহিরো’ ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। এর প্রযোজক হার্টবিটের তাপসী ফারুক। চলচ্চিত্র-সংশ্লিষ্ট কেউ কেউ বলছেন, কাল বৃহস্পতিবার ছবিটির ছাড়পত্র মিলবে।