শ্যামনগরে শিক্ষার্থীদের মাঝে বিশেষ বৃত্তির টাকা ও চেক বিতরণ

মঙ্গলবার সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় সাতক্ষীরা-৪ আসনের এমপির কার্যালয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও ভাব বাংলাদেশের আয়োজনে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে বিশেষ বৃত্তির টাকা ১লক্ষ ৫৫ হাজার ও চেক বিতরণ করা হয়।

বৃত্তির টাকা ও চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার। প্রধান অতিথি বক্তব্যে বলেন বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। সরকার শিক্ষার্থীদের উন্নয়নে নতুন নতুন পদ্ধতি উদ্ভাবন করে চলেছে। বেসরকারী সংগঠন ভাব বাংলাদেশ সরকারের পাশাপাশি মাধ্যমিক শিক্ষার উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছে। তিনি শিক্ষার ও শিক্ষার্থীদের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহব্বান জানান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দেবী রঞ্জন মন্ডল, ভাব-বাংলাদেশের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এম এ আলিম খাঁন, প্রধান শিক্ষক জয়দেব বিশ্বাস, প্রধান শিক্ষক আরজিনা খাতুন, শিক্ষার্থী জাহিদুল ইসলাম প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক রনজিৎ বর্মন। অনুষ্ঠানে ২০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে ৪ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা ও ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এ ছাড়া এমপি এস এম জগলুল হায়দারের পক্ষ থেকে প্রত্যেক শিক্ষাথীর মায়ের জন্য একটি করে শাড়ী প্রদান করা হয়। অনুষ্টানে এক জন দরিদ্র শিক্ষার্থী স্মৃতি রানীকে স্কুলে আসার জন্য বাই সাইকেল প্রদানের ঘোষনা করা হয়।

 

রনজিৎ বর্মন শ্যামনগর, সাতক্ষীরা প্রতিনিধি

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here