ডায়াল করুন 16609, ঘরে পৌঁছে যাবে আরব্য উপন্যাসের আলাদিন

ছোট বেলায় আমরা সবাই আরব্য উপন্যাসের আলাদিনের গল্পটা পড়েছি বা দেখেছি। আলাদিন আর জিনি। একটা কুপির জিনি আলাদিনের ৩টি ইচ্ছা পূরণ করে। যার ফলে জীবন পালটে যায় আলাদিনের। প্রেম হয় আরবের সুলতানের মেয়ে জেসমিনের সাথে।

একটা লাল রঙের গালিচার ওপর আলাদিন ঘুরে বেড়াতো গোটা আরব দেশে। কখনও প্রেমিকের ঘরের জানলা দিয়ে ঢুকে দরজা দিয়ে বেরিয়ে যাচ্ছে আবার কখনও এক পলকেই আকাশে সফর করছেন। সকলেরই খুব প্রিয় ছিল আরব্য উপন্যাসের সেই আলাদিন।

ঠিক এরকমের গল্পটা এখন ঢাকায় নিজের চোখে দেখলে হয়তো একটু অবাক হবেন। সত্যিই এমনটা ঘটতে পারে? সম্প্রতি রাজধানী ঢাকার নিউ বেঙ্গল স্টুডিওতে দেখা মিলল আলাদিন ও জিনি’র। যদিও তারা তখন ব্যাস্ত ছিলেন শ্যুটিংয়ে।

আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লিঃ আকিজ গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। আকিজ ফুড এন্ড বেভারেজ লিঃ এর হোম ডেলিভারী সার্ভিস ‘আলাদিন’-এর যাত্রা শুরু হয়েছে। আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লিঃ এর সকল পণ্য যেমন মোজো, ক্লেমন, স্পিড, ফ্রুটিকা, স্পা পানি, ফার্মফ্রেশ দুধ ও দই, ঘরে বসে পেতে অর্ডার করতে পারবেন আলাদিনকে।

আর তার জন্য ডায়াল করতে হবে 16609 নম্বরে অথবা টোল ফ্রি নম্বর 08 0000 16609 এ। আলাদিন এসে পোঁছে দিয়ে যাবে আপনার চাহিদামত পণ্য। আলাদিনের এ সার্ভিসটি শুধুমাত্র ঢাকা মহানগরীর জন্য প্রযোজ্য।

হোয়াইট ব্যালেন্স প্রোডাকশন হাউজের ব্যানারে ‘আলাদিন’ অফারের জন্য নির্মিতব্য টিভি বিজ্ঞাপনটি নির্মান করেছেন আতিকুর রহমান বেলাল। বিজ্ঞাপনটিতে আলাদিন চরিত্রে অভিনয় করেছেন শিহাব রহমান অনিক ও জিনি চরিত্রে অভিনয় করেছেন শুভাশিষ দত্ত তন্ময়। বিজ্ঞাপনে ডিওপি ছিলেন মাহমুদুল হাসান ও কস্টিউম করেছেন সৈয়দা শীলা।

বিজ্ঞাপনটির শ্যুটিংয়ে আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লিঃ-এর পক্ষে আদনান শফিক (সিনি: ব্র্যান্ড এক্সিকিউটিভ), আব্দুল্লাহ আল কাফি (সিনি: ব্র্যান্ড এক্সিকিউটিভ) এসময় সেখানে উপস্থিত ছিলেন। জানা গেছে, শিগগিরই দেশের বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে বিজ্ঞাপনটি।