ফারিয়া ব্যর্থ হলেও প্রেমে সফল হন মোনালিসা!

সম্প্রতি মুহাম্মদ মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় ‘অনুভবে’ নাটকের শুটিং শেষ হয়েছে। গল্পটি রোমান্টিক আবার পারিবারিকও বটে। এতে আফরান নিশোর বিপরীতে মোনালিসা-ফারিয়াকে দেখা যাবে।

মোনালিসা, এখন থাকেন প্রবাসে; মার্কিন মুলুকে। সময় পেলেই চলে আসেন দেশে। এই তো কিছুদিন হলো ঢাকায় ফিরেছেন এ তারকা। আর ফিরেই চুটিয়ে কাজ করছেন।

মাত্রই (১৯ মে) শেষ করলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় ‘অনুভবে’ নাটকের শুটিং।

গল্পটি রোমান্টিক আবার পারিবারিকও বটে। এতে মোনালিসার বিপরীতে দেখা যাবে আফরান নিশোকে। আবার এই দুজনের বিপরীতে থাকছেন শবনম ফারিয়া!

এদিকে এই নাটকের শুটিংয়ে বেশ উচ্ছ্বসিত মুডে দেখা গেছে মোনালিসাকে অন্যদিকে বেজায় মন খারাপ ছিলেন শবনম ফারিয়া। কিন্তু কেন!

নির্মাতা রাজ বলেন, ‘নাটকে আফরান নিশোকে ফারিয়া পছন্দ করে। কিন্তু তার পরিবারের একটাই শর্ত-বিয়ে করতে হলে আফরানকে বিসিএস ক্যাডার হতে হবে। অন্যদিকে আফরান ফেল করে। এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়ায় মোনালিসা। মাঝে একা ও অসহায় হয়ে পড়ে শবনম ফারিয়া।’ অর্থাৎ মূলত ত্রিভুজ প্রেমের গল্প এটি। যেখানে পারিবারিক শর্তের কারণে প্রেমে ব্যর্থ হন শবনম ফারিয়া আর সফল হন মোনালিসা।

পরিচালক জানালেন, আসছে ঈদে নাটকটি প্রচার হবে এনটিভিতে। এদিকে গত ১২ এপ্রিল দেশে ফিরেছেন মোনালিসা, থাকবেন চার মাসের মতো। এর মধ্যে ঈদের বেশ কিছু নাটকে কাজ করেছেন তিনি। কাজ করবেন সাগর জাহান, জাহিদ হাসান ও হানিফ সংকেতসহ বেশ কিছু নির্মাতার।