উলিপুরে ইয়াবাসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতা আটক

কুড়িগ্রামের উলিপুরে মাদকসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। যুবলীগ ও ছাত্রলীগের প্রথম সারির নেতা মাদকসহ আটক হওয়ায় রাজনৈতিক মহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। আটককৃতদের সোমবার (১১ জুন) বিকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, রোববার (১০ জুন) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে পৌর সদরের জোনাইডাঙ্গা গ্রামের শাহের আলীর পুত্র উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান বাবু (৩৭) ও তার স্ত্রী জাহানারা বেগম (৩৫) কে ৭৩ পিচ ইয়াবাসহ আটক করে পুলিশ। পৃথক এক অভিযানে পুলিশ গুনাইগাছ খেয়ারপাড় গ্রাম থেকে মহসিন আলীর পুত্র উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক নাঈমুল ইসলাম নাঈম (২২) ও তার ভাই শামিম মিয়া (২৮) কে ১৬০ পিচ ইয়াবাসহ আটক করে। উপজেলা যুবলীগের ও ছাত্রলীগের এই দুই নেতা আটক হওয়ায় রাজনৈতিক মহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

পুলিশ জানায়, আসাদুজ্জামান বাবু, তার স্ত্রী ও নাঈম এবং তার ভাই গোপনে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল জানান, ছাত্রনেতা নাঈম মাদক ব্যবসার সাথে জড়িত কি না তা আমার জানা নেই। তবে ঘটনা সঠিক হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা যুবলীগের আহবায়ক জয়নাল আবেদীন বলেন, যুবলীগ নেতা আসাদুজ্জামান বাবু দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন। যারাই এর সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে। সে যুবলীগ হোক বা ছাত্রলীগ হোক দেখার বিষয় না।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার (১১ জুন) বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আসলাম উদ্দিন আহম্মেদ, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি