সিরাজদিখানে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশু গুরুতর আহত

সিরাজদিখানে বিদ্যুৎস্পৃষ্টে মহিদুল (১১) ও আবু সাঈদ (১৩) নামের দুই শিশু গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। গতকাল শুক্রবার দুপুরে জুমার নামাজ পড়তে গিয়ে মসজিদের ছাদের উপর সার্ভিস লাইনের তারে হাত লাগলে এ ঘটনা ঘটে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ঢাকায় রেফার করেন।

আহত শিশু আবু সাঈদ

মহিবুল সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লা কান্দি গ্রামের সেকান্দর আলীর ছেলে ও একই গ্রামের নুর ইসলাম মুন্সীর ছেলে আবু সাঈদ। তারা দু’জন মোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ শ্রেণির ছাত্র।

আহত শিশু মহিবুল

তাদের স্বজনদের মধ্যে আবু হানিফ মুন্সী ও রুবেল মুন্সী জানান, মসজিদের দোতলার ছাদের উপর দিয়ে সার্ভিস লাইনের তারে প্লাস্টিক কভারে লিক (ছিদ্র) ছিল এবং ছাদের মাত্র ৩ ফুট উপর দিয়ে এই লাইন। দুপুরে জুম্মার নামাজের খুৎবার সময় আবু সাঈদের হাত লাগে এসময় তারা দু’জন এক সঙ্গে ছিল। সাঈদের হাত ও মাধার চুল সহ শরিরের কয়েক জায়গা পুড়ে যায় এবং মহিদুলের শরিরের অনেকাংশে পুড়ে যায় ও হাত দুটো বক্র হয়ে যায়। আবু সাঈদকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে ও মহিবুল স্থানীয় আরাফাত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উপজেলা হাসপাতালে তাদের রাখেনি।

সিরাজদিখান পল্লি বিদ্যুৎ সমিতির জোনাল অফিস ডিজিএম উত্তম কুমার সাহা বলেন, আমি অবগত নই। তবে এসটি লাইন না, এলপি লাইন প্লাস্টিক কভার করা রয়েছে। বিষয়টি আমি খতিয়ে দেখব।

আব্দুল্লাহ আল মাসুদ, (মুন্সীগঞ্জ) প্রতিনিধি