সিরাজদিখানে পুলিশের চলমান অভিযানে আটক ৬

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ওয়ারেন্টভুক্ত ও ইয়াবা ট্যাবলেটসহ ৬ জনকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ। পুলিশের চলমান অভিযানে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার উত্তর পাথরঘাটা গ্রামের জনৈক সুফেল এর বাড়ীর সামনে ইটের রাস্তার উপর থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার সময় তাদের আটক করে পুলিশ।

আটক ব্যবক্তিরা উপজেলার পাথরঘাটা গ্রামের মো. আলমগীরের পুত্র মো. সোহেল (৩০) উত্তর গোয়াখোলা গ্রামের তারা মিয়া সরকারের মেয়ের জামাই মো. হাবিবুর রহমান (৩৫)। এসময় পুলিশ তাদের দেহ তল্লাশী করে তাদের দুজনের কাছ থেকে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। এছাড়া একই অভিযানে ওয়ারেন্ট পরোয়ানা ভূক্ত ৪ জন আসামীকে গ্রেফতার করে পুলিশ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ আবুল কালাম, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের চলমান বিশেষ অভিযানে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে মাদক সহ আটক করা হয়েছে। এছাড়া ৪ জন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ওয়ারেন্টভুক্ত আসামীদেরকেও জেলে প্রেরন করা হয়েছে।

আব্দুল্লাহ আল মাসুদ, (মুন্সীগঞ্জ) প্রতিনিধি