ঈদে নতুন ডিজাইনের ফুট ওয়্যার নিয়ে বাজারে Viva footwear

নিত্য প্রয়োজনীয় পরিধানের অপরিহার্য একটি অংশ জুতা। আর ঈদ মানেই সবার মাঝে ধুম পড়ে যায় নতুন জুতা কেনার। বিশেষ করে মেয়েদের জুতা কেনার প্রতিযোগিতাটা যেন একটু বেশিই থাকে। তাইতো এবারের ঈদে মনকাড়া ডিজাইন নিয়ে ক্রেতাদের জন্য রয়েছে Viva Footwear এর দারুণ সব কালেকশন। সম্পূর্ণ নিজস্ব ডিজাইনে ফ্যাশনে নতুন মাত্রা দিতে Viva Footwear নিজেরাই তৈরি করছে আকর্ষণীয় সব জুত। পৌঁছে দিচ্ছে ক্রেতাদের কাছে আনকোরা ডিজাইনের লেডিস ফুট ওয়্যার। আর সাথে থাকছে ক্রেতাদের জন্য বিশেষ চমক। সকল পণ্যের অপ ঈদ উপহার হিসেবে পাচ্ছেন ১০% ছাড়।

ঈদে সম্পূর্ণ নতুন ডিজাইনের ফ্যাশন নিয়ে বাজারে এলো Viva footwear নিত্য প্রয়োজনীয় পরিধানের অপরিহার্য একটি অংশ জুতা। আর ঈদ মানেই সবার মাঝে ধুম পড়ে যায় নতুন জুতা কেনার। বিশেষ করে মেয়েদের জুতা কেনার প্রতিযোগিতাটা যেন একটু বেশিই থাকে। তাইতো এবারের ঈদে মনকাড়া ডিজাইন নিয়ে ক্রেতাদের জন্য রয়েছে Viva Footwear এর দারুণ সব কালেকশন। সম্পূর্ণ নিজস্ব ডিজাইনে ফ্যাশনে নতুন মাত্রা দিতে Viva Footwear নিজেরাই তৈরি করছে আকর্ষণীয় সব জুত। পৌঁছে দিচ্ছে ক্রেতাদের কাছে আনকোরা ডিজাইনের লেডিস ফুট ওয়্যার। গত ২০১৭ মে থেকে রাজধানীর গুলশান এলাকার পুলিশ প্লাজা সুপার মার্কেটে নিজস্ব শো রুম দিয়ে যাত্রা Viva Footwear। Viva Footwear এর প্রতিটি পণ্যই পিওর লেদারের তৈরি। রুচিশীল মানুষের পছন্দকে আরও রুচিশীল করে তুলতে Viva Footwear একটি অনন্য উদাহারন। বিভিন্ন ডিজাইনের বিভিন্ন কালারের আকর্ষণী সব লেডিস ফুট ওয়্যার আপনি পাবেন Viva Footwear-এ। আর এবারের ঈদ এ Viva footwear এর তরফ থেকে ঈদ উপহার হিসেবে ক্রেতাদের জন্য থাকছে সকল পণ্যের ওপর ১০% ছাড়। Viva Footwear এর মুল বিশেষত্ব এর সকল পণ্যই নিজস্ব কারিগর দিয়ে বানানো। এর শৈল্পিক ডিজাইনের জুয়েলারি পাথর গুলো সরাসরি চায়না থেকে আমদানিকৃত যা Viva Footwear এর প্রতিটি পণ্যে এনে দিয়েছে আভিজাত্যের ছোঁয়া। বিভিন্ন সাইজের বিভিন্ন বয়সের বিভিন্ন শ্রেণির মানুষের জন্য বাহারী ডিজাইনের জুতা তৈরি করছেন Viva Footwear। এখানে আপনি সর্বনিম্ন ৪৯০ থেকে শুরু করে সর্বচ্চ ২৯৯০ টাকার মধ্যে সব ধরনের দামের মধ্যেই পাচ্ছেন। নিজের আভিজাত্যকে ধরে রাখতে Viva Footwear এর যে কোন পণ্য কিনতে পারেন আপনি নির্দ্বিধায়। Viva Footwear এর বাণিজ্যিক সীমারেখা ও জনপ্রিয়তা দেশকে ছাড়িয়ে এখন বিদেশের মাটিতেও। Viva Footwear এর পণ্য রপ্তানি করা হয়েছে জাপানে। এছাড়াও বিলাস বহুল দেশ আমেরিকাতেও রপ্তানির প্রস্তুতি নিচ্ছে Viva Footwear। দেশের নাম আরও উজ্জ্বল করতে এবং বৈদেশিক বিনিয়োগ আরও বাড়াতে Viva Footwear তার পণ্য পৌঁছে দিচ্ছে বিশ্বের প্রতিটি মানুষের কাছে। এবারের ঈদে সবার থেকে ভিন্ন কিছু চাইলে আজই চলে আসুন পুলিশ প্লাজা সুপার মার্কেটের ২য় তলার ৩০৭ নং স্টল Viva Footwearএর  শো রুম এ। ফেসবুকে তাদের ডিজাইন গুল আপনি খুব সহজেই দেখতে পারবেন তাদের অফিসিয়াল পেইজ Viva footwear এই নামে। রুচিশীল মানুষের প্রথম পছন্দ Viva footwear

গত ২০১৭ মে থেকে রাজধানীর গুলশান এলাকার পুলিশ প্লাজা সুপার মার্কেটে নিজস্ব শো রুম দিয়ে যাত্রা Viva FootwearViva Footwear এর প্রতিটি পণ্যই পিওর লেদারের তৈরি। রুচিশীল মানুষের পছন্দকে আরও রুচিশীল করে তুলতে Viva Footwear একটি অনন্য উদাহারন।

বিভিন্ন ডিজাইনের বিভিন্ন কালারের আকর্ষণী সব লেডিস ফুট ওয়্যার আপনি পাবেন Viva Footwear-এ। আর এবারের ঈদ এ Viva footwear এর তরফ থেকে ঈদ উপহার হিসেবে ক্রেতাদের জন্য থাকছে সকল পণ্যের ওপর ১০% ছাড়।

Viva Footwear এর মুল বিশেষত্ব এর সকল পণ্যই নিজস্ব কারিগর দিয়ে বানানো। এর শৈল্পিক ডিজাইনের জুয়েলারি পাথর গুলো সরাসরি চায়না থেকে আমদানিকৃত যা Viva Footwear এর প্রতিটি পণ্যে এনে দিয়েছে আভিজাত্যের ছোঁয়া।

বিভিন্ন সাইজের বিভিন্ন বয়সের বিভিন্ন শ্রেণির মানুষের জন্য বাহারী ডিজাইনের জুতা তৈরি করছেন Viva Footwear। এখানে আপনি সর্বনিম্ন ৪৯০ থেকে শুরু করে সর্বচ্চ ২৯৯০ টাকার মধ্যে সব ধরনের দামের মধ্যেই পাচ্ছেন। নিজের আভিজাত্যকে ধরে রাখতে Viva Footwear এর যে কোন পণ্য কিনতে পারেন আপনি নির্দ্বিধায়।

Viva Footwear এর বাণিজ্যিক সীমারেখা ও জনপ্রিয়তা দেশকে ছাড়িয়ে এখন বিদেশের মাটিতেও। Viva Footwear এর পণ্য রপ্তানি করা হয়েছে জাপানে। এছাড়াও বিলাস বহুল দেশ আমেরিকাতেও রপ্তানির প্রস্তুতি নিচ্ছে Viva Footwear। দেশের নাম আরও উজ্জ্বল করতে এবং বৈদেশিক বিনিয়োগ আরও বাড়াতে Viva Footwear তার পণ্য পৌঁছে দিচ্ছে বিশ্বের প্রতিটি মানুষের কাছে।

এবারের ঈদে সবার থেকে ভিন্ন কিছু চাইলে আজই চলে আসুন পুলিশ প্লাজা সুপার মার্কেটের ২য় তলার ৩০৭ নং স্টল Viva Footwearএর  শো রুম এ। ফেসবুকে তাদের ডিজাইন গুল আপনি খুব সহজেই দেখতে পারবেন তাদের অফিসিয়াল পেইজ Viva footwear এই নামে। রুচিশীল মানুষের প্রথম পছন্দ Viva footwear