দক্ষিণখানে উদ্বোধন হল নতুন পুলিশ ফাঁড়ি

৬ জুন, বুধবার বেলা ১২:০০ ঘটিকায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম(বার), পিপিএম উত্তরা বিভাগের নবনির্মিত তালতলা ফাঁড়ি উদ্বোধন করেন।

তিনি বলেন-পুলিশি সেবাকে আরো গতিশীল ও জনগণের দোরগোড়ায় নিয়ে যেতে এ ফাঁড়ি উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস। দক্ষিণখান জোনের সহকারী পুলিশ কমিশনার জনাব মিজানুর রহমান সাংবাদিকদের জানান, নবনির্মিত তালতলা পুলিশ ফাঁড়িটি সম্পূর্ণ বেসরকারি অনুদানে প্রতিষ্ঠিত। এটি মূলত দক্ষিনখান থানা পুলিশের প্রতি জনগনের আস্তার প্রতিফলন। এই ফাঁড়ি প্রতিষ্ঠায় অর্থায়ন করেছেন এপিএস গ্রুপ, শান্তা গ্রুপ এবং ভার্সেটাইল গ্রুপ। তাই বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি তাদের।

আরও কৃতজ্ঞতা জানাচ্ছি উত্তরা বিভাগের সাবেক উপ পুলিশ কমিশনার জনাব বিধান ত্রিপুরা, জনাব জয়দেব কুমার ভদ্র ও বর্তমান উপ পুলিশ কমিশনার জনাব নাবিদ কামাল শৈবাল স্যারের প্রতি যাদের দিক নির্দেশনায় ও তত্তাবধানে ফাঁড়িটির নির্মাণ কাজ এত সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সহকর্মীদের প্রতি যারা এই ফাঁড়ি প্রতিষ্ঠায় নিরলস পরিশ্রম করেছেন।আমি মনে করি এটি পুলিশ ও জনতার একটি সম্মিলিত প্রয়াস। আশা করি এই ফাঁড়িটি জনপ্রত্যাশা পূরনে সফল হবে।

তানজীন মাহমুদ (তনু), নিজস্ব প্রতিনিধি