আবারও মা হলেন মডেল-অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি

আবারও সন্তানের জননী হলেন মডেল-অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি। বিয়ের পরপরই অভিনয় থেকে দূরে সরে গেছেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি। দিলরুবা ইয়াসমিন রুহি ২০১৫ সালের ২২ ডিসেম্বর প্রথম মাতৃত্বের স্বাদ পান। লন্ডনে তিনি জন্ম দেন পুত্র সন্তান রুহানকে। সেই পুত্র, স্বামী মুনসুর আলীকে নিয়ে রুহির সুখের দাম্পত্যে এলো আরও এক নতুন অতিথি।

গত ২৫ মে ছিল রুহির জন্মদিন। এ উপলক্ষে সবাইকে খুশির খবরটি জানিয়েছিলেন এই অভিনেত্রী। ২ জুন শনিবার ১টা ৫০ মিনিটে লন্ডনের রয়েল হাসপাতালে দ্বিতীয়বারের মতো মা হয়েছেন রুহি।

রুহি জানান, দ্বিতীয় পুত্রের নাম রাখা হয়েছে সুবহান মুনসুর আলী। বর্তমানে মা ও ছেলে দুজনই ভালো রয়েছেন। নিজের সন্তানের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন মডেল ও অভিনেত্রী রুহি।

‘একাত্তরের সংগ্রাম’ ছবিতে অভিনয় করতে গিয়ে বাংলাদেশি বংশোদ্ভুত ব্রিটিশ নির্মাতা মুনসুরের সঙ্গে পরিচয় হয় রুহির। মুনসুর ওই ছবিটির নির্মাতা ছিলেন। দুজনের প্রণয় ২০১৪ সালের ৩ সেপ্টেম্বর পরিণয় লাভ করে। বিয়ের পর রুহি তার নাম বদলে রাখেন রুহি মুনসুর।

মডেলিং দিয়ে শোবিজ ক্যারিয়ার শুরু করলেও পরে টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন রুহি। তার অভিনীত প্রথম নাটক ছিল রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প অবলম্বনে নির্মিত ‘অপরিচিতা’।

রুহি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘৭১-এর সংগ্রাম’, ‘জিরো ডিগ্রি’ ও ‘থ্রি ইলিগাল’।