সমাজসেবা কর্মকর্তার উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন

দুর্নীতির প্রতিবাদ করায় পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সমাজসেবা কর্মকর্তা মো: আখলাকুর রহমানের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বান্দরবান প্রেসক্লাবের সামনে বান্দরবান জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা এই মানববন্ধনের আয়োজন করে।

ঘন্টাব্যাপী এই মানবন্ধনে বান্দরবান জেলার সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা হাতে হাত ধরে এবং ব্যানার ও ফেস্টুন হাতে নিয়ে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সমাজসেবা কর্মকর্তা মো: আখলাকুর রহমানের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদ জানান এবং হামলাকারী গফফার গং এবং পলাতক আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

এসময় মানবন্ধনে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মিলটন মহুরী, সহকারী পরিচালক বিশ্বজিত চাকমা, বান্দরবান সরকারী শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক মো:শফিকুল ইসলাম, সমন্বিত দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম, সুয়ালক, বান্দরবানের রির্সোস শিক্ষক সত্যজিৎ মজুমদার, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: রাসেল আহম্মদ প্রমুখ । মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করে সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা।

প্রসঙ্গত, গত ৩রা জুন পিরোজপুর জেলার মঠবাড়িয়ায় ভুয়া বিলের টাকা না দেওয়ায় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: আখলাকুর রহমানের ওপর বর্বরোচিত হামলা করে দৃস্কুতিকারীরা, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় আখলাকুর রহমান বাদী হয়ে ৭ জনের নামে হত্যা চেষ্টা,অফিস ভাংচুর ও সরকারি কাজে বাঁধাদানের অভিযোগে এনে একটি মামলা দায়ের করেন।

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি