ঝিনাইদহে নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল

ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রমজানের ১৪ তম দিনে নলডাঙ্গা বাজার প্রাঙ্গণে এ দোয়া ও ইফতারের আয়োজন করা হয়। ইফতারের পুর্বে আলোচনা সভার আয়োজন করা হয়।

নলডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন, সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক, সদর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোক্তার আলী বিশ্বাস, প্রচার সম্পাদক ওহিদুজ্জামান খোকন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান চঞ্চল, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু জাফর, কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশা, কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশিদ খোকন, জেলা যুবলীগের সদস্য মামুন বিশ্বাস, কালীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মারজেত আলী।

অনুষ্ঠান পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী রিপন। আলোচনা সভা শেষে ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি