ঈদ উদযাপনে কোন বেহায়াপনা চলবে নাঃ নেছারাবাদী হুজুর

ঝালকাঠিতে আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি আমীরুল মুসলেহীন মাওলানা খলীলুর রহমান নেছারাবাদী হুজুর বলেছেন, ঈদ মুসমানদের পবিত্র একটি দিন। এই ঈদে আনন্দ উৎসব হবে ইসলামের জীবন বিধান অনুসরণ করে। ঈদকে মানবতার সার্থে, প্রতিটি মানুষের সার্থে কাজে লাগাতে হবে।

আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াবো। কেউ না খেয়ে থাকলে, তার মুখে অন্ন তুলে দেবো। প্রয়োজনে কিছু না পারলেও এক প্যাকেট চকলেট নিয়ে রাস্তায় ঘুরে ঘুরে শিশুদের মাঝে বিলিয়ে দিন। এখানে ডেকসেট বাজিয়ে, নেশাগ্রস্থ হয়ে গান বাজনা বাজিয়ে কোন বেহায়াপনা চলবে না। আদর্শ সমাজ বাস্তবায়ন কমিটির সদস্যরা প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বিষয়টি নজরে রাখবেন। শুক্রবার বিকেলে ঝালকাঠি প্রেস ক্লাব মিলনায়তনে ঈদ উদযাপন উপকমিটির আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আদর্শ সমাজ বাস্তবায়ন কমিটির ঝালকাঠি জেলা শাখার সভাপতি ও ঈদ উদযাপন কমিটির আহ্বায়ক সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডা. মোসাদ্দেক খান, জেলা কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, ইমাম সমিতির নেতা মাওলানা আবদুল খালেক নোমানী, পৌর কাউন্সিলর হুমায়ুন কবির, শাহ আলম ফারসু, সেলিম মুন্সি, হাফিজ আল মাহামুদ ও যুব মুসলিহীনের জেলা কমিটির সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

মোঃ আল-আমিন, ঝালকাঠি প্রতিনিধি