ঝিনাইদহে ৪৩টি প্রতিষ্ঠানে ৫০ লাখ টাকার অনুদানপত্র বিতরন

ঝিনাইদহ জেলায় জেলা পরিষদের বরাদ্ধ থেকে ৪৩টি প্রতিষ্ঠানে ৫০ লাখ টাকার অনুদানপত্র বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলা পরিষদ অডিটোরিয়ামে এ অনুদান পত্র বিতরন করা হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২০১৭-২০১৮ অর্থ বছরে ঝিনাইদহ জেলা পরিষদ থেকে সদর উপজেলায় ৪৩টি প্রতিষ্ঠান উন্নয়নের জন্য ৫০ লাখ টাকা বরাদ্ধ দেওয়া হয়।

বরাদ্ধকৃত প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে, মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ, গোরস্থান,স্কুল ও মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্ঠান। উক্ত বরাদ্ধের অর্থে প্রকল্প বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সভাপতি/সম্পাদকের হাতে বরাদ্ধের অনুদানপত্র বিতরন করা হয়। এসব বরাদ্ধ পত্র বিতরন করেন ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, জেলা পরিষদের প্রকৌশলী মোঃ আতিয়ার রহমান, জেলা পরিষদের সদস্য আশরাফুল ইসলাম, মুস্তাকিন মনির, ইমাজুল হক, শেখ হাসেম আলী, মহিলা সদস্য পাপিয়া সমার্দ্দার, জেলা পরিষদের সিএ শফি উদ্দিন, মানিক বিশ্বাস মধু, সাধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন ও সাংবাদিকবৃন্দসহ অনুদান প্রাপ্ত বিভিন্ন প্রতিষ্ঠানের সভাপতি ও সম্পাদকবৃন্দ।

 

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি