আশুলিয়ায় ককটেল ফাটিয়ে স্বর্ণালংকার লুট, মালিক-কর্মচারী আহত

আশুলিয়ার কুমকুমা‌রি এলাকায় ককটেল ফাটিয়ে এক জুয়েলারী ব্যবসায়ীর কাছ থেকে ৪০ ভরি স্বর্ণালংকার লুট করেছে ছিনতাইকারীরা। এ সময় ককটেল বিস্ফোরনে ঐ ব্যবসায়ী ও কর্মচারী আহত হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার কুমকুমারী বাজার এলাকার সততা জু‌য়েলার্স না‌মের এক‌টি দোকা‌নে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনতাইয়ের শিকার জুয়েলার্সের মালিক বিপ্লব সরকার প্রতিদিনের মতো রাতে জুয়েলারী দোকান বন্ধ করে ব্যাগে স্বর্ণালংকার নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় প্রাইভেটকারে করে একদল ছিনতাইকারী ককটেল ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে তার সাথে থাকা ৪০ ভরি স্বর্নালঙ্কার ছিনিয়ে নেয়। এতে ককটেলের বিস্ফোরনে বিপ্লব সরকার ও কর্মচারী বিদ্যুৎ রায় আহত হন। এসময় আশেপাশের লোকজন ভয়ে ছুটাছুটি করতে শুরু করে। এই সুযোগে ছিনতাইকারী পালিয়ে যায়।  প‌রে আহ‌তদের উদ্ধার ক‌রে স্থানীয় এক‌টি ক্লি‌নি‌কে ভ‌র্তি করা হয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছিনতাইকারীরা আগে থেকেই ওৎ পেতে ছিল। এ ঘটনায় আশুলিয়া থানায় অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে পাশাপাশি ছিনতাই হওয়া স্বর্ণালংকার উদ্ধার এবং ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।