হরিণাকুন্ডুতে শহীদ জিয়ার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা বিএনপি’র উদ্যোগে বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় হরিণাকুন্ডু উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ. মজিদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিণাকুন্ডু পৌর বিএনপি’র সভাপতি জিন্নাতুল আলম, সাধারণ সম্পাদক আনিচুর রহমান ও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম। আলোচনা সভায় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ. মজিদ বলেন, দেশে আজ নূন্যতম গণতান্ত্রিক পরিবেশ উপস্থিত নাই। বীরউত্তম খেতাব পাওয়া সাবেক রাষ্ট্রপতির মৃত্যুবার্ষিকীর শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশ বাঁধা দিচ্ছে।

তিনি বলেন বিএনপি মা, মাটি, মানুষের দল। শত অত্যাচার নির্যাতন করে বিএনপিকে নিঃশেষ করা যাবে না। তিনি সকলকে ঐক্যবদ্ধ করে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি