কিশোরগঞ্জে আ’লীগ কার্যালয়ে প্রবেশ করে সভাপতির উপর হামলা

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার হিলচিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূরুল ইসলাম (৫৯) একই দলের এক নেতার হামলায় গুরুতর আহত হয়েছেন। হামলায় তার বাম হাতের দু’টি আঙ্গুল ভেঙ্গে যায় এবং মাথায় ফোলা জখম হয়। তাকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার দুপুরে উপজেলার হিলচিয়া বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ১২টার দিকে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নূরুল ইসলাম কার্যালয়ে অবস্থান করছিলেন এ সময় সাদেক নামে একই এলাকার আওয়ামীলীগ নেতা ক্রিকেট খেলার স্ট্যাম্প হাতে নিয়ে প্রবেশ করে অতর্কিত তার মাথা লক্ষ্য করে উপর্যুপরি হামলা চালায়। এ সময় মাথার আঘাত ফিরাতে গিয়ে আওয়ামীলীগ সভাপতি নূরুল ইসলামের বাম হাতের দু’টি আঙ্গুল ভেঙ্গে যায় এবং মাথায় ফোলা জখম হয়।

এ ব্যাপারে কথা বলার জন্য বহু চেষ্ঠা করেও হামলাকারী আওয়ামীলীগ নেতা সাদেক মিয়ার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি। তবে যোগাযোগ করা হলে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাইফুর রহমান মজুমদার (পিপিএম) জানান, আমি ঘটানটি লোকমুখে শুনেছি, কিন্তু; এখন পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। অপরদিকে হামলার শিকার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।

 

এস কে রাসেল, কিশোরগঞ্জ প্রতিনিধি