সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ আহত ৩, বাড়িতে অগ্নিসংযোগ

সিরাজদিখানে জমি সংক্রান্ত ঘটনায় পূর্ব শত্রুতার জের ধরে, গাছের আম পারাকে কেন্দ্র করে সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। পরে বাড়িতে অগ্নিসংযোগ করা হয়। গুরুতর আহত ইব্রাহীম শেখের স্ত্রী নাজমা বেগম (৫৫) কে ঢাকার হাসপাতালে পাঠানো হয়েছে। ইব্রাহীম শেখ (৫৮) ও তার ছেলে বাবু শেখকে (২৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকালে উপজেলার ইছাপুরা ইউনিয়নের মধ্যম শিয়ালদী গ্রামে। এ ব্যাপরে ইব্রাহীম শেখ বাদী হয়ে গতকাল বিকালে থানায় লিখিত অভিযোগ করেছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গতকাল বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে ইব্রাহীম তার ভোগ দখলিয় সম্পত্তির জায়গায় গাছের আম পারতে গেলে তারই চাচাত ভাই ওসমান গনি শেখের ছেলে নুরে আলম (৪২) ও শাহ আলম (৪০) হাতুরী ও লোহার রড় দিয়ে ইব্রাহীম শেখ, তার স্ত্রী নাজমা ও ছেলে বাবু শেখকে এলাপাথারী পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাবুর কপালে হাতুরীর আঘাতে ফেটে যায়, ইব্রাহেিমর মাথা ফেটে যায় ও কোমরে গুরুতর আঘাত প্রাপ্ত হয় এবং তার স্ত্রী বাম হাত ভেঙ্গে যায়।

তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। তারা হাসপাতালে যাওয়ার পর কে বা কারা তাদের লাকড়ির ঘরে অগ্নিসংযোগ করে। কিছুটা আগুন লাগলে আসপাশের লোকজন পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে। ফলে তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি। ঐ জমি নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছে এবং আদালতে একটি মামলা চলমান রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দুলাল হোসেন জানান, আহত ৩ জন এখানে এসেছিল, মহিলাকে ঢাকা পাঠিয়েছি, আর বাবা ছেলেকে এখানে চিকিৎসা দেওয়া হয়েছে।

সিরাজদিখান থানার ডিউটি অফিসার এ,এস,আই হুমাইয়ুন কবির জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে।

আব্দুল্লাহ আল মাসুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি